গুজব ছড়ালেই মামলা করবেন মালয়েশীয় প্রধানমন্ত্রীর স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাকের স্ত্রী রোজমাহ মনসুর বলেছেন, তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ ছড়ালে তিনি যে কারো বিরুদ্ধে মামলা করবেন। রবিবার মালয়েশীয় গণমাধ্যম দ্য স্টার অনলাইনের এক প্রতিবেদনে বিস্তারিত..

উত্তেজক বক্তব্য দেশকে বিভক্ত করবে: বি চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ  বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী রাজনীতিবিদদের মধ্যে সৌহার্দে্যর তীব্র অভাবের কথা উল্লেখ করে বলেছেন, সুন্দর রাজনীতির জন্য শান্তিপূর্ণ্ এবং গণতান্ত্রিক পরিবেশ তৈরি করতে বিস্তারিত..

এবার মাটি কাটায় হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ  সংসদ সদস্যদের সাধারণের সঙ্গে মিশে কাজ করার ধারাবাহিকতায় এবার যোগ হলো আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদের নাম। অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক মেরামতে মাটি কেটেছেন তিনি। বিস্তারিত..

চির স্মরণীয় হয়ে থাকবেন নিহত পুলিশ সদস্যরা

হাওর বার্তা ডেস্কঃ  যেসব পুলিশ সদস্য দায়িত্ব পালন করতে গিয়ে মারা গেছেন তারা চির স্মরণীয় হয়ে থাকবেন বলে মনে করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। কর্তব্যরত অবস্থায় নিহত বিস্তারিত..

সরকারি ব্যবস্থাপনায় জাকাত

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ছাড়া অন্যান্য অর্থব্যবস্থায় উৎপাদনের সঙ্গে যারা সম্পৃক্ত, তারাই ভোগের একচেটিয়া অধিকার পায়। উৎপাদনে অক্ষম লোকদের জন্য সেসব অর্থব্যবস্থায় সম্পদের যে অংশ রয়েছে, তা হলো বিত্তশালীদের করুণা। বিস্তারিত..

ট্রেনে চেপে ভারত থেকে বাংলাদেশে এলো ১২ হনুমান

হাওর বার্তা ডেস্কঃ মালবাহী একটি ট্রেনের একটি বগি ছিল পুরো খালি। হনুমান পরিবারটির কর্তা হয়তো ভেবেছিল, খালি বগিতে পুরো পরিবার নিয়ে চড়ে বেশ ভালোই একটা ভ্রমণ করা যাবে। তাই সবাইকে বিস্তারিত..

চালের মূল্যবৃদ্ধিতে রওশন এরশাদের উদ্বেগ

হাওর বার্তা ডেস্কঃ চালের দাম ক্রমাগত বাড়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। তিনি বলেন, চালের মূল্যবৃদ্ধির প্রভাবে বিব্রত অবস্থায় পড়েছে দেশের গরিব মানুষ। অসাধু ব্যবসায়ীদের বিস্তারিত..

বিএনপি নেতাদের ওপর হামলার প্রতিবাদে কাল সারাদেশে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইছাখালীতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ীবহরে হামলার প্রতিবাদে কাল সোমবার (১৯ জুন) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। রোববার (১৮ জুন) কুমিল্লা বিএনপির বিস্তারিত..

ঈদের ইত্যাদিতে অর্ধশতাধিক বিদেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশের ইতিহাস, ঐতিহ্য তুলে ধরার পাশাপাশি প্রায় দুই যুগ ধরে বিদেশি নাগরিকদের দিয়ে আমাদের লোকজ সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যকে নিয়মিতভাবে তুলে ধরছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। শুরুর বিস্তারিত..