উপক‚লীয় অঞ্চলের মানুষের মানবেতর জীবনযাপন

হাওর বার্তা ডেস্কঃ  সাতক্ষীরা শ্যামনগর উপকূলীয় অঞ্চলের মানুষের জীবনযাত্রা অস্বাভাবিকভাবে দিন দিন বিপর্যয়ের দিকে ধাবিত হচ্ছে। জলবায়ুর পরিবর্তনের কারণে দেশের দক্ষিণ পশ্চিমের জেলা সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলের আবহাওয়া জীববৈচিত্র্যের উপর প্রভাব বিস্তারিত..

দাঁতের ব্যথায় ঘরোয়া চিকিৎসা

হাওর বার্তা ডেস্কঃ  দাঁতের ব্যথায় কমবেশি প্রায় সবাইকেই ভুগতে হয়। আর এই ব্যথা মূলত রাতের দিকেই বাড়ে, তাই রাতেই ওষুধ বা চিকিৎসক পাওয়া মুশকিল হয়ে যায়। অথচ ঘরের মধ্যে হাতের বিস্তারিত..

লন্ডন ব্রিজে পথচারীদের গোলাপ বিতরণ মুসলিমদের

হাওর বার্তা ডেস্কঃ  ম্যাঞ্চেস্টার এরিনা ও লন্ডন ব্রিজে সন্ত্রাসী হানার পর ইংল্যান্ড জুড়ে এখন মুসলিমদের হেনস্তা হওয়ার ঘটনা উদ্বেগজনকভাবে বাড়ছে। রোববারই প্রকাশ্য রাস্তায় এক মুসলিম নারীকে ধাক্কা মেরে ফেলে দিয়ে, বিস্তারিত..

ওস্তাদ মাশরাফির শেষ রাতের মাইর এখনো বাকি

হাওর বার্তা ডেস্কঃ ‘কে মেরেছে, কে ধরেছে, কে দিয়েছে গাল। তার সঙ্গে গোসা করে ভাত খাও নি কাল॥ কে মেরেছে, কে ধরেছে, কে দিয়েছে গাল। তার সঙ্গে কোঁদল করে আসব বিস্তারিত..

বৃষ্টিতে বিপাকে ‘জান্নাত’ ছবির শুটিং

হাওর বার্তা ডেস্কঃ  একদিন শুটিং করেই আবারও বন্ধ করতে হল ‘জান্নাত’ ছবির শুটিং। বৃষ্টির কারণে শুটিং স্থগিত করা হয়েছে বললেন ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন সাইমন ও বিস্তারিত..

৪ সেনা সদস্যসহ নিহতের সংখ্যা বেড়ে ১১৭

হাওর বার্তা ডেস্কঃ প্রবল বর্ষণে পাহাড়ধসে চার সেনা সদস্যসহ অন্তত ১১৭ জন নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত ও আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবানে পাহাড়ধসের ঘটনায় এ প্রাণহানি হয়।এর মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিস্তারিত..

মোবাইল ফোন নিয়ে শ্রেণীকক্ষে প্রবেশ নয়

হাওর বার্তা ডেস্কঃ  মোবাইল ফোন সঙ্গে করে শিক্ষকরা যাতে শ্রেণীকক্ষে প্রবেশ না করেন সে বিষয়ে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করেছে জাতীয় সংসদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। বিস্তারিত..

দেশের বাজারে আসুসের জেনফোন লাইভ

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে নিয়ে এসেছে নতুন মডেলের স্মার্টফোন- জেনফোন লাইভ। ফোনটি বিশ্বের সর্বপ্রথম স্মার্টফোন যা হার্ডওয়্যার অপ্টিমাইজড প্রযুক্তি ব্যবহার করে লাইভ স্ট্রিমিংয়ে সৌন্দর্য বৃদ্ধি করতে সক্ষম। এর বিস্তারিত..

গ্রেনেড হামলা : তিন আসামির আত্মপক্ষ শুনানি

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তিন আসামির পক্ষে ফৌজদারি কার্যবিধির ৩৪২ ধারায় আত্মপক্ষ শুনানি হয়েছে। সোমবার ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নুরুদ্দিনের আদালতে এ আত্মপক্ষ শুনানি হয়। বিস্তারিত..

স্বর্ণ ব্যবসায়ীদের আতঙ্কের কারণ নেই

আপন জুয়েলার্সের সোনা আটকের ঘটনায় সাধারণ ব্যবসায়ীদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের জ্যেষ্ঠ সচিব ও এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান। সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো স্বর্ণ বিস্তারিত..