মাছও হাঁটতে জানে, অবাক বিজ্ঞানীরা

  হাওর বার্তাঃপৃথিবীর বুকে কতো রহস্য যে এখনো লুকিয়ে আছে, সে সম্পর্কে প্রত্যক্ষ প্রমাণ ছাড়া কোনো পূর্ব ধারণাই করা যায়না। সময়ে সময়ে এমনও ঘটনার সম্মুখীন হয় মানুষ, যার ব্যাখ্যা দিতে বিস্তারিত..

যুক্তরাজ্যের নির্বাচনে ৩ বাঙালি নারী নির্বাচিত হওয়ায় স্পিকারের অভিনন্দন

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী যুক্তরাজ্যের মধ্যবর্তী নির্বাচনে তিন বাঙালি নারী পুনঃনির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন। যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভুত এ তিন বিস্তারিত..

আট বছর ধরে একই কোট পরছেন বারাক ওবামা

হাওর বার্তাঃপাশের মহিলাটি গত আট বছর ধরে নজর কেড়েছেন অসাধারণ সব পোশাকে। তার ফ্যাশন সচেতনতা নজর কেড়েছে দুনিয়ার তামাম ফ্যাশনিস্তাদের। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের এক সময়ের ফার্স্ট লেডি, মিশেল ওবামা। এই বিস্তারিত..

বাংলাদেশী তিন কন্যাকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রুশনারা আলী এবং ড. রূপা হক পুনর্নির্বাচিত হওয়ায় তাদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, তাদের এই বিজয়ের মাধ্যমে বাংলাদেশের বিস্তারিত..

ত্রাণ নিয়ে চাঁদাবাজি : স্বামীসহ ইউপি সদস্যাকে গণধোলাই

হাওর বার্তাঃসুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ত্রাণ নিয়ে চাঁদাবাজির অভিযোগে এক ইউপি সদস্যার স্বামীসহ আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় উত্তেজিত জনতা। খবর পেয়ে পুলিশ ইউপি সদস্যার স্বামীসহ জনতার কাছ থেকে উদ্ধার করে। বিস্তারিত..

আপন জুয়েলার্সের তিন মালিকের বিরুদ্ধে ৫ মামলা

হাওর বার্তাঃশুল্ক আইনে কর ফাঁকির অভিযোগে আপন জুয়েলার্সের তিন মালিকের বিরুদ্ধে ৫ টি মামলা দায়ের করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। এই তিন মালিক হলেন গুলজার আহমেদ, দিলদার আহমেদ সেলিম বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সম্মানে রাষ্ট্রপতির ইফতার

হাওর বার্তাঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ বঙ্গভবনে প্রধানমন্ত্রী, স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রী, সংসদ সদস্য, বিদেশী কূটনৈতিক, বিশিষ্ট নাগরিক এবং উচ্চ পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সম্মানে ইফতারের আয়োজন করেন। বিস্তারিত..

হাওরাঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে স্মারকলিপি

হাওরাঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণাসহ ১০ দফা দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুুপুরে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি ও বাংলাদেশ কৃষক সমিতির ধর্মপাশা উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা বিস্তারিত..

বন্যার কথা বলে বাঁধ দুর্নীতি আড়ালের চেষ্টা চলছে

অসময়ে হাওর রক্ষা বাঁধ ভেঙে ফসল তলিয়ে যাওয়ার কারণ অনুসন্ধান সংক্রান্ত সুনামগঞ্জ জেলা প্রশাসনের তদন্ত কমিটি বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকাল সাড়ে ১০ টা থেকে বিস্তারিত..