মডেল ও অভিনেত্রীকাঁপানো হ্যাপীর আগের জীবনের সঙ্গে এখনকার জীবনের কোনো মিল নেই

মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী বাংলাদেশের মিডিয়া জগতের এক আলোচিত নাম। ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপের আগে ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে স্ক্যান্ডালে জড়িয়েই মূলত সেই আলোচনা। যা নিয়ে কম জল বিস্তারিত..

জমজমের পানিতে আল্লাহর কি রহমত দেখুন

আমাদের সমাজে ঘটে যাওয়া নানান ঘটনার খবর আমরা সবটুকু কি জানতে পারি? সেই সব ঘটে যাওয়া এর কিছু অংশ আপনাদের সামনে তুলে ধরাটা আমারদের লক্ষ্য । আমাদের প্রচারিত ভিডিও গুলো বিস্তারিত..

মামলায় জিতে চেয়ারম্যান হলেন বাদল

অবশেষে ফলাফল পরিবর্তনের মামলায় মো. ফজলুল করিম বাদলকে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘোষণা করেছেন ট্র্যাইব্যুনাল। সোমবার বিকালে কিশোরগঞ্জের নির্বাচনী ট্র্যাইব্যুনালের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী জজ মো. আমিনুল ইসলাম বিস্তারিত..

বিয়ে করে ঝামেলায় পড়তে চাই না

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিষেক সাদিকা পারভিন পপির। অভিনয় নৈপুণ্য দিয়ে তিনি সবার চোখে পড়ে গেলেন। এরপর কত ছবির যে নায়িকা হয়েছেন পপি! বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিস্তারিত..

ইয়েমেনে রমজান: দিনে রোজা, রাতে ক্ষুধার যন্ত্রণা

৫৮ বছরের ফাতিমা সালাহ রমজান মাসে রোজা থাকা অনেকের মতো দিনের বেলা ঘুমান না। সারাদিন জেগে থাকেন সানায় আসা নিকটবর্তী এলাকার মানুষ বা স্থানীয় দোকানদার কেউ তাকে কিছু খাবার দিয়ে বিস্তারিত..

যৌবন ধরে রাখতে যে জিনিসটি সপ্তাহে ১বার ব্যবহারই যথেষ্ট

সৌন্দর্যের দিক থেকে জাপানিজ নারীরা সবসময়েই অনবদ্য। বিশেষ করে তাঁদের ঝলমলে চুল এবং নিখুঁত ত্বকের কারণে। এমন অনেক জাপানিজ চিত্রনায়িকা ও মডেলরা আছেন যাঁদের সত্যিকারের বয়স অনেক বেশি, কিন্তু দেখলে বিস্তারিত..

মিঠামইনে গো-খাদ্য বিতরণ

কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত গবাদিপশু পালনকারীদের মধ্যে গো-খাদ্য বিতরণ করেছেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। সোমবার (০৫ জুন) দুপুরে আড়াইটার দিকে উপজেলার রাষ্ট্রপতি বিস্তারিত..

আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার, আমাদের সরকার (আওয়ামী লীগ) কৃষকদের পাশে সব সময় আছে এবং ভবিষ্যতেও থাকবে । রোববার (০৪ জুন) বিস্তারিত..

২৬ বছরের সহজ কিস্তিতে ফ্ল্যাট পাবেন সাংবাদিকরা

০৫ জুন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘২৬ বছরের সহজ কিস্তিতে ফ্ল্যাট পাবেন সাংবাদিকরা। ইতোমধ্যে রাজধানী ও জেলা শহরে ফ্ল্যাট নির্মাণের উদ্যোগে নিয়েছে সরকার। সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষকে দীর্ঘমেয়াদী সহজ কিস্তিতে বিস্তারিত..

রোহিঙ্গাদের বিষয়ে বাংলাদেশ কী করবে- আলী রীয়াজ

কয়েক সপ্তাহ ধরে মিয়ানমারের সেনাবাহিনীর অত্যাচারের মুখে রাখাইন রাজ্যের রোহিঙ্গারা আশ্রয়ের সন্ধানে বাংলাদেশে পালিয়ে আসছে। প্রথমে তাদের সংখ্যা কম ছিল, কিন্তু ক্রমেই তা বেড়েছে। বাংলাদেশ সরকার তাদের গ্রহণ করতে অনাগ্রহী বিস্তারিত..