নিঝুম দ্বীপ যেন একখণ্ড স্বর্গ

হাওর বার্তা ডেস্কঃ  ভ্রমণ বিলাস নয়, আনন্দ। যে জীবনে কখনো ভ্রমণ করেনি, সে আনন্দ থেকে বঞ্চিত হয়েছে, আমি হইনি। সময় সুযোগ পেলেই ঘর থেকে বেরিয়ে পড়ি। ঘুরে বেড়াই দেশের প্রত্যন্ত বিস্তারিত..

খালেদা জিয়ার সেই উপদেষ্টার কারাদণ্ড মার্কিন আদালতে

হাওর বার্তা ডেস্কঃ  খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা জাহিদ সরদার সাদী ওরফে সর্দার ফারুককে (৪২) চার মাসের কারাদণ্ড দিয়েছেন মার্কিন আদালত। মঙ্গলবার ফ্লোরিডার মিডল ডিসট্রিক্ট ফেডারেল কোর্টের বিচারপতি গ্রেগরী প্রেসনেল এ বিস্তারিত..

বেড়েই চলেছে কাঁচা মরিচের দাম

হাওর বার্তা ডেস্কঃ  কাঁচা মরেচর ঝাল যেন কমছেই না। দফায় দফায় বেড়েই চলেছে এর দাম। গত সপ্তাহেও যে মরিচ ছিল ৯০-১০০ টাকা কেজি তা এ সপ্তাহে এসে দাঁড়িয়েছে ১১০-১২০ টাকায়। বিস্তারিত..

নিখোঁজের চারদিন পর মিলল সুদীপ্ত’র মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ  মরদেহটি উদ্ধারের পর তা শনাক্ত করেন তার মামা সুমন পাল। তিনি জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে নৌবাহিনীর সদস্যরা মরদেহটি উদ্ধার করেন। এটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা বিস্তারিত..

জাতিসংঘের তদন্ত দলকে ঢুকতে দেবে না মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ  রাখাইন রাজ্যে রোহিঙ্গা মুসলমানদের ওপর নিরাপত্তা বাহিনীর নির্যাতন, হত্যা ও ধর্ষণের অভিযোগ তদন্তে জাতিসংঘ কোনো দল পাঠালে মিয়ানমারে তাদের ঢুকতে দেওয়া হবে না। অং সান সুচি সরকারের বিস্তারিত..

অতিথি চরিত্রকে ‘না’ বললেন শাহরুখ

হাওর বার্তা ডেস্কঃ  বলিউড অভিনেতা শাহরুখ খানকে সিনেমায় পূর্ণ চরিত্রের পাশাপাশি অতিথি চরিত্রেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে এখন থেকে আর কোনো সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করবেন না তিনি। বিস্তারিত..

৬ মাসে ক্রসফায়ারে নিহত ৯০ : আসক

হাওর বার্তা ডেস্কঃ  গত ছয় মাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে  ও ক্রসফায়ারে ৯০ জন নিহত হয়েছেন। এই সময় গণপিটুনিতে মারা গেছেন ২২ জন। আজ শুক্রবার মানবাধিকার সংগঠন আইন ও সালিশ বিস্তারিত..

প্রাথমিকের প্রধান শিক্ষকদের জন্য ১৫ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ  প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের প্রথম ও শেষ পিরিয়ডে ক্লাস নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। সম্প্রতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এ নিয়ে একটি পরিপত্র জারি করেছে। যুগ্মসচিব মো. আব্দুল বিস্তারিত..

মীরের সেঞ্চুরিতে জিম্বাবুয়ের রেকর্ড গড়া দাপুটে জয়

হাওর বার্তা ডেস্কঃ  শ্রীলঙ্কার গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৭ বছর পর আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট ফিরে এসেছে। ওডিআই ক্রিকেট ফেরার ম্যাচে ৩১৬ রান তাড়া করে সফরের প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কাকে ৬ উইকেটের বিস্তারিত..

চীন ভ্রমণে সাকিব পরিবার

হাওর বার্তা ডেস্কঃ  ঈদের ছুটিতে চীন সফরে গিয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিল আল হাসান। এসময় তার সঙ্গে আছেন স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির  ও একমাত্র মেয়ে আলাইনা। বৃহস্পতিবার বিকেলে তারা বিস্তারিত..