ভালো সেতু ভেঙে নতুন নির্মাণের চেষ্টা

ঝালকাঠির নলছিটিতে একটি পুরনো সেতু অন্যত্র সরিয়ে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ে যাওয়ার পাঁয়তারা চলছে বলে অভিযোগ উঠেছে। গুরুত্বপূর্ণ সেতুটি জনগুরুত্বহীন স্থানে স্থাপনের বিরুদ্ধে সোচ্চার এলাকাবাসীর পক্ষ নিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরাও। বিস্তারিত..

বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে পাকিস্তানের জয়

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ব্যাটম্যানদের কৃতিত্ব ম্লান করে জয় ছিনিয়ে নিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে পাকিস্তানকে ৩৪২ রানের বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় টাইগাররা। কিন্তু এই বাধা লোয়ার অর্ডারদের দৃঢ়তায় সহজেই টপকে বিস্তারিত..

খালি পেটে লিচু খেলে শিশুর মৃত্যু হতে পারে

২০১৫ সালের ২৯ মে থেকে ১৮ জুনের মধ্যে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ১১ শিশু। ওদের বয়স ছিল দেড় থেকে ছয় বছর। এই ঘটনার আগে ও পরে বিস্তারিত..

তামিমের অর্ধশতক: ১০০ পেরিয়ে বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে ভালোই শুরু করেছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১ ওভারে ১ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করেছে টাইগাররা। এদিন শুরুতেই বিদায় নেন বিস্তারিত..

বিয়ের আগে মা হতেও দ্বিধা করব না : শ্রুতি হাসান

বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে মিডিয়ার নজর থেকে আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। সম্প্রতি বিয়ের পরিকল্পনা, মাতৃত্ব সবকিছু নিয়েই মুখ খুললেন বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। স্পষ্ট জানিয়ে দিলেন, ‘উপযুক্ত পাত্র পেলে বিস্তারিত..

রমজানের প্রথম দিন এতিমদের সঙ্গে ইফতার করবেন খালেদা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পবিত্র রমজান মাসের প্রথম দিন এতিম-উলামা-মাশায়েখদের সম্মানে ইফতারের আয়োজন করেছেন। রোববার ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে ইফতারে অংশ নেবেন তিনি। শনিবার সন্ধ্যায় চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা বিস্তারিত..

সিয়াম সাধনার মাস মাহে রমজান: রাষ্ট্রপতি

সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। । রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনের সঠিক প্রতিফলন ঘটানোর আহ্বান জানিয়েছেন বিস্তারিত..

বংশ রক্ষায় ছোট ভাইয়ের সঙ্গে স্ত্রীকে মেলামেশায় বাধ্য করায় স্বামী খুন

বংশ ও পারিবারিক ব্যবসা রক্ষায় ছেলে চেয়েছিলেন কিন্তু ছেলের বাবা হতে পারছিলেন না তিনি। পরে ছোট ভাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপনে বাধ্য করেন স্ত্রীকে। শুধু তাই নয়; ছোট ভাইয়ের সঙ্গে বিস্তারিত..

ধৈর্য ও সংযমের মাধ্যমে রমজানের পবিত্রতা রক্ষা করুন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের সর্বস্তরে ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন। শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে আজ বিকেলে প্রদত্ব এক বাণীতে বিস্তারিত..

মাঠে নামবেন খালেদা জিয়া নির্বাচনকালীন সরকারের রূপরেখা আসছে। জনসংযোগ-জনসভা করবেন বিভাগীয় শহরে

নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা ঘোষণার পরে মাঠে নামবেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার আগেই দল গোছানোর কাজও শেষ করবে দলটি। ইতোমধ্যে ৪৭টি জেলায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাকিগুলো বিস্তারিত..