নির্বাচনী হাওয়া ভূমিমন্ত্রীকে চ্যালেঞ্জ জানাচ্ছেন আ.লীগেরই চার নেতা

সন্ত্রাসের মামলায় পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রীর শামসুর রহমান খান শরীফের ছেলে গ্রেপ্তারের ঘটনায় তোলপাড় এলাকায়। এই ঘটনাটি আগামী জাতীয় সংসদ নির্বাচনকেন্দ্রীক আলোচনাকে আরও জোরাল করে তুলেছে। ভোটের দেরি বিস্তারিত..

সংসদ সচিবালয়ের জন্য ৩১৫ কোটি টাকার বাজেট অনুমোদন

আসন্ন ২০১৭-১৮ অর্থ বছরে জাতীয় সংসদের জন্য উন্নয়ন ও অনুন্নয়ন খাতে মোট ৩১৪ কোটি ৯১ লাখ টাকার বাজেট অনুমোদন দিয়েছে সংসদ সচিবালয় কমিশন। এই বাজেটের পরিমাণ চলতি ২০১৬-১৭ অর্থবছরের চেয়ে বিস্তারিত..

প্রকৃতির অগ্নিরূপ, পুড়ছে যশোরাঞ্চল

প্রচণ্ড তাপদাহে পুড়ছে যশোর অঞ্চল। মাত্রাতিরিক্ত গরমের কারণে নাকাল খেটে খাওয়া মানুষ। তীব্র গরমে দেখা দিচ্ছে নানা ধরনের শারীরিক সমস্যা। জরুরি কাজ ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না সাধারণ মানুষ। বিস্তারিত..

কিশোরগঞ্জ-২ আসনে আলোচনায় প্রেসিডেন্টপুত্র তুহিন

এবার নির্বাচনী টার্গেট নিয়ে কিশোরগঞ্জ-২ আসনে (পাকুন্দিয়া-কটিয়াদী) প্রার্থী হচ্ছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের মেজো ছেলে রাসেল আহাম্মদ তুহিন। নিজের বাড়ি মিঠামইনে হলেও তার বড়ভাই রেজওয়ান আহাম্মদ তৌফিক সেখানকার সংসদ সদস্য। বিস্তারিত..

হাওরের বন্যার্তদের সাথে রাষ্ট্রপতির ছেলে তৌফিকের মতবিনিময়

অকাল বন্যায় তলিয়ে গেছে কিশোরগঞ্জের হাওরের ফসলি জমি। এতে ক্ষতিগ্রস্ত হয় লাখ কৃষক, ফলে হাওরে দেখা দেয় খাদ্য সংকটসহ বিভিন্ন সমস্যা। এমন ক্ষতিগ্রস্থ মানুষের সাথে মতবিনিময় করলেন কিশোরগঞ্জ ৪ আসন বিস্তারিত..