মিঠামইনের গোপদিঘীতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বুধবার (২৪ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার গোপদিঘী ইউনিয়ন বাজারে এ বিদ্যুৎ বিস্তারিত..

ব্যাটে-বলে বাংলাদেশের দাপুটে জয়

ত্রিদেশীয় সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দারুণ জয় তুলে নিয়েছে বাংলাদেশ। কিউইদের ছুড়ে দেওয়া ২৭১ রানের টার্গেটে খেলতে নেমে তামিম-সাব্বির-মুশফিক ও রিয়াদের দুর্দান্ত ব্যাটিংয়ে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে বাংলাদেশ। বিস্তারিত..

সচিবালয়ে সুন্দরী তদবির পার্টির ভিন্ন কৌশল

দেশের প্রশাসনযন্ত্র সচিবালয়ে সুন্দরী নারী তদবির পার্টির আনাগোনা আগের মতো নেই। সচিবালয়ের সামনে দর্শনার্থীদের অপেক্ষা কক্ষে তাদের তৎপরতাও খুব একটা চোখে পড়ে না। বিভিন্ন মন্ত্রণালয় বা বিভাগের বারান্দায় দামি পারফিউম বিস্তারিত..

ম্যারাডোনার দৃষ্টিতে সেরা ফুটবালার…

ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড় কে? পেলে নাকি দিয়েগো ম্যারাডোনা? বর্তমান সময়ের সেরা খেলোয়াড়কে? লিওনেল মেসি নাকি ক্রিস্টিয়ানো রোনালদো। শেষের দু’জনের সর্বকালের সেরা ফুটবলার হওয়া নিয়েও তর্ক রয়েছে। তার মানে সর্বকালের বিস্তারিত..

গরমে মাথা ঠাণ্ডা রাখার কিছু উপায়

তীব্র তাপপ্রবাহে জনজীবন অতিষ্ঠ। চারিদিকে বৃষ্টির জন্য হাহাকার পড়ে গেছে। কিন্তু সেই প্রতীক্ষা সহজেই পূরণ হচ্ছে না। বিশেষ করে ঢাকাবাসীকে বৃষ্টির জন্য অপেক্ষা করতে হবে কমপক্ষে শনিবার পর্যন্ত! এই গরমে বিস্তারিত..

কানাডায় শেষ হলো টিউলিপ উৎসব

সামারে কানাডার অপরূপ সৌন্দর্য, সবুজ প্রকৃতি, গাছ, গাছের ফুলের নয়নাভিরাম দৃশ্যে মুগ্ধ হয় মানুষ। রূপকথার দেশের মতোই বরফঢাকা শীতের পর ঘুমন্ত গাছগাছালি জাদুর কাঠির ছোঁয়াতে জেনো জেগে উঠেছে। সেই সাথে বিস্তারিত..

’চলতি বছর ৩ হাজার ২২২ হেক্টর কৃষি জমি বিলীন হবে’ চেরাপুঞ্জির বৃষ্টির কারণেই হাওরে বন্যা

চলতি বছর দেশের তিনটি নদীর ভাঙনে ৩ হাজার ২২২ হেক্টর কৃষি ও সাধারণ জমি এবং ৫৮৩ হেক্টর বসতবাড়ির জমি নদীগর্ভে বিলীন হয়ে যাবে বলে পূর্বাভাস দিয়েছে সরকারি সংস্থা সেন্টার ফর বিস্তারিত..

আওয়ামী লীগের নতুন ধর্মভিত্তিক সংগঠন তৈরি নিয়ে বিতর্ক

বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থক সংগঠন হিসেবে পরিচিত ওলামা লীগের কার্যক্রম বন্ধ করে নতুন একটি ধর্মভিত্তিক সমর্থক সংগঠন করার প্রস্তাব নিয়ে দলটিতে পক্ষে-বিপক্ষে দু’টি মত দাঁড়িয়েছে। দলটির নেতারা বলেছেন, একাধিক বিস্তারিত..

নজরুল চর্চার মধ্যে দিয়ে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে হবে

নজরুল চর্চার মাধ্যমে দেশপ্রেম, সততা ও নিষ্ঠা দিয়ে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠন করার অঙ্গীকার নিতে নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮ তম বিস্তারিত..

আমাকে আর একটি বার সুযোগ দিন : অপু বিশ্বাস

‘গত ঈদে দর্শকেরা আমাকে দেখেছিল সম্রাট ছবিতে। তারপরে একবছর পরে ফিরছি। এটা একটা দীর্ঘ সময়। এই দীর্ঘ সময় পরে আমি ভক্তদের নিকট চাইবো আমাকে যেন আর একটিবার সুযোগ দেওয়া হয়। বিস্তারিত..