মাছের ঘেরের জন্য কোটি কোটি টাকার রাস্তা কাটছে প্রভাবশালীরা

কোটি কোটি টাকা ব্যয়ে নির্মিত জনগুরুত্বপূর্ণ সড়ক কেটে মৎস্য ঘেরে পানি নামাচ্ছেন প্রভাবশালীরা। বহরবুনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের দুই কিলোমিটার লম্বা সড়কটিতে ৭/৮টি নালা কেটে গোটা সড়কের ভয়াবহ রকমের ক্ষতিসাধন করা বিস্তারিত..

খবর আনন্দবাজার পত্রিকার স্বামীকে মারছে প্রেমিক, ‘লাইভ’ শুনল স্ত্রী

স্বামী থাকতে অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক গড়া এখন নতুন কিছু নয়। এমনকি সেই প্রেমিকার জন্য নিজের স্বামীকে খুন করার ঘটনার উদাহরণও কম নয়। সর্বশেষ আবারও তেমনি একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের বিস্তারিত..

ভোট ১৮ সালের ২৮ ডিসেম্বর তফসিল ১৫ নভেম্বরের মধ্যে। পূর্ণাঙ্গ প্রস্তুতি নেওয়া হচ্ছে : সিইসি

২০১৮ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহে হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ জন্য নভেম্বরের প্রথম দিকে তফসিল ঘোষণা করাতে যাবতীয় প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। এমনকি এবারে নির্বাচনের আগে শুধু আইন বিস্তারিত..

পেয়ারার পুষ্টিগুণ

স্বাদ, পুষ্টিগুণ আর স্বাস্থ্যের কথা মাথায় রাখলে পেয়ারা খেলে প্রচুর লাভ। স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রতিদিনের খাদ্যতালিকায় পেয়ারা রাখা যেতে পারে। কারণ পেয়ারা একটি পুষ্টিকর ফল। এতে প্রচুর ভিটামিন ও অন্যান্য বিস্তারিত..

ভুলেও ফেলে দেবেন না কাঁঠালের বীজ

শুরু হয়েছে মধু মাস। ইতোমধ্যে আম, লিচুর সঙ্গে বাজারে দেখা মিলছে কাঁঠাল। এখনও খুব ভালো বা মিষ্টি না হলেও, বাঙালি ইতোমধ্যে কাঁঠালকে ঘরে তোলা শুরু করে দিয়েছে। প্রোটিন, ভিটামিন ও বিস্তারিত..

নতুন রূপে রঙিন

গ্রীষ্মের রৌদ্দুর উত্তাপ গায়ে মেখে রক্তিম ফুলে সেজেছে পাহাড়। টুকটুকে লাল, কমলা, হলুদ ফুলের সংমিশ্রণের নতুন রূপে প্রকৃতি হয়েছে একাকার। এখন পাহাড় জুড়ে বসেছে নানা ফুলের মেলা। গাছে গাছে ফুটেছে বিস্তারিত..

‘সেই প্রশংসাকারীদের’ আর দেখা পান না কামরান

সিলেট পৌরসভার কমিশনার থেকে চেয়ারম্যান। এরপর পৌরসভা সিটি করপোরেশনে উন্নীত হলে প্রথম মেয়রও নির্বাচিত হন তিনি। নগরবাসীর অভিভাবক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করা এই ব্যক্তিটি হচ্ছেন বদর উদ্দিন আহমদ কামরান। বিস্তারিত..

অপ্পোর দুর্দান্ত সেলফি ক্যামেরার ফোন

তাইওয়ানের বাজারে নতুন ফোন আনলো চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। ফোনটির মডেল অপ্পো এ ৭৭। এটি দুই ন্যানো সিমের ফোরজি ফোন। দুইটি রঙে ফোনটি পাওয়া যাবে। একটি গোল্ড অন্যটি রোজ বিস্তারিত..

এই গরমের আরাম

গরমে জনজীবন অতিষ্ঠ। গরম থেকে মুক্তি পেতে প্রতিদিন আমাদের থাকে হাজারো প্রচেষ্টা । এই গরমে স্বস্তি পেতে কিছু জিনিস সঙ্গে রাখতে পারেন। পানির বোতল, টিস্যু, ছাতাসহ বেশ কিছু জিনিস ব্যাগে বিস্তারিত..

কন্যা সন্তান না চাইলে ভবিষ্যতের মা পাবেন কোথায়

-‘কি ভাই এত মিষ্টি? ছেলে হইসে নিশ্চই।’ -‘না, ভাই, মেয়ে হইসে।’ -‘আবারও মেয়ে! ভাই আপনি পারেনও ’। লোকের টিপ্পনি শোনা বাবা বাসায় এসে তৃতীয় কন্যাকে কোলে তুলে নিলেন। ছেলের ইচ্ছায় বিস্তারিত..