মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৬ দর্শকদের ভোটে সেরা তিশা

এ বছর মেরিল-প্রথম আলো তারকা জরিপে সেরা টিভি অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিশা। ‘একটি তালগাছের গল্প’ নাটকের জন্য তিশা এ পুরস্কার পান। তাঁর হাতে পুরস্কার তুলে দেন অভিনয়শিল্পী এ টি এম বিস্তারিত..

নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ

রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের নির্বাহী কর্মকর্তা পদে নিয়োগের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার বিকেল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর ইডেন কলেজ, লালমাটিয়া কলেজ ও বিস্তারিত..

হাওরে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তার পাশাপাশি বিকল্প কর্মসংস্থান হবে

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম বলেছেন, হাওরের ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র শ্রেণীকে বিজিএফ’র মাধ্যমে খাদ্য সহায়তা এবং সাধারণ ক্ষতিগ্রস্তদেরকে ১০ টাকা কেজি দরে খাদ্যশস্য সরবরাহ করা হবে। এসময় বিস্তারিত..

খালিয়াজুরী ডুবো সড়ক সংস্কারের কাজ বন্ধ

অকাল বন্যার কারণে নেত্রকোনার মদন-খালিয়াজুরীর ডুবো সড়কের সংস্কারের কাজ বন্ধ হয়ে গেছে। নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা যায়, ২০১৫-২০১৬ অর্থবছরে মদন উপজেলা থেকে খালিয়াজুরী উপজেলা পর্যন্ত ৬৬ কোটি বিস্তারিত..

হাওরবাসীর সঙ্গে ফসল-প্রতিরক্ষা চুক্তি করবে কি রাষ্ট্র

লক্ষণ শুভ না। ধানের রাজধানী হাওরাঞ্চলের ফসল ভেসে গেছে বন্যায়, উত্তরে নদী-শুকানো খরা। এদিকে ফেসবুকে মাতমের বিষয় নায়িকা অপুর সংসার। ওদিকে বাংলা নববর্ষ উদ্‌যাপনের রঙ্গিলা আমেজ। নববর্ষের রসনার আকর্ষণ যে বিস্তারিত..

অসময়ের বন্যায় ভাঙন অব্যাহত সিংপুর বাজারের

হাওরের অকাল বন্যার প্রভাবে ভাঙন অব্যাহত রয়েছে সিংপুর বাজার। গত এক সপ্তাহে বাজারের নিচু অংশের ৮ থেকে ১০টি ভিটা নদীগর্ভে বিলীন হয়ে গেছে। সরেজমিনে পরিদর্শনে দেখা গেছে, ভিটা হারানো ব্যক্তিরা বিস্তারিত..

নিকলীতে বজ্রপাতে শতাধিক টিভি, মোবাইল বিকল

মূহুর্মুহু বজ্রপাতে নিকলীতে শতাধিক টেলিভিশন ও মোবাইল সেট বিকল হয়ে পড়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, নিকলী উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে কয়েকদিন ধরেই থেমে থেমে ভারী বিস্তারিত..

হাওর অঞ্চলের কৃষকদের ক্ষতিপূরণের দাবী

কৃষকদের ক্ষতিপূরণ ও পূনর্বাসনের দাবীতে কিশোরগঞ্জের করিমগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের সামনে মানববন্ধন করেছে জেলার সচেতন নাগরিক সমাজ। শুক্রবার দুপুরে আয়োজিত মানববন্ধনে স্থানীয় কৃষকসহ বিভিন্ন পেশাজীবীরা অংশ নেন। বক্তারা বিস্তারিত..

ঝিনাইদহের ‘জঙ্গি আস্তানায়’ বিপুল পরিমাণ বিস্ফোরক ও সুইসাইডাল ভেস্ট

ঝিনাইদহ সদরে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে ফেলা বাড়িটিতে কেউ না থাকলেও সেখানে বিপুল পরিমাণ বিস্ফোরক ও কয়েকটি সুইসাইডাল ভেস্ট থাকার কথা জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার মো. বিস্তারিত..

চার রুপে দেখা যাবে কনাকে

সঙ্গীতশিল্পী কনা তার বৈচিত্রময় মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকদের মন জয় করেন। তারই ধারাবাহিকতায় কনা এবার দর্শকদের সামনে আসছেন চার রূপে। ডিজে রাহাত ফিচারিং ‘চাঁদের কনা’ নামে গানের মিউজিক ভিডিওতে কনাকে বিস্তারিত..