কিশোরগঞ্জের মিঠামইন, ইটনা, অষ্টগ্রাম, বাজিতপুর ও করিমগঞ্জে বিভিন্ন শ্রেণি মানুষের সঙ্গে মতবিনিময় করলেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ

মিঠামইন উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো মিলনায়তনে জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ। এসময় তিনি হাওড়ের মানুষের একমাত্র বোর ফসল তলিয়ে যাওয়ায় দু:খ বিস্তারিত..

কিশোরগঞ্জের বন্যাকবলিত এলাকায় গেলেন রাষ্ট্রপতি

কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ রোববার তিনদিনের সফরের শুরুতে রাষ্ট্রপতি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হাওর এলাকা পরিদর্শন করেছেন। মিঠামইনে নামার আগে রাষ্ট্রপতি বিস্তারিত..

হাওরাঞ্চলের কৃষকের ‘মরার ওপর খাড়ার ঘা’

হয়ত এমনি সুযোগের অপেক্ষায় ছিলো হাওরাঞ্চলের অসাধু ব্যবসায়ীরা। অকাল বন্যায় সোনার ধান তলিয়ে যাওয়াতে অনেক ফুরফুরে মেজাজে আছেন তারা। কৃত্রিম সস্কট দেখিয়ে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম হাওরের পানির সাথে পাল্লা দিয়ে বিস্তারিত..

কওমি মাদ্রাসা সনদের স্বীকৃতিতে দ্বিধাবিভক্ত আলেমরা

দেশে কওমি মাদ্রাসা নিয়ে আলোচনা এখন তুঙ্গে। সর্বোচ্চ ডিগ্রি ‘দাওরায়ে হাদিস’-এর সনদে সরকারি স্বীকৃতি পাওয়ার পর আলেম ও শিক্ষার্থীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। কিন্তু এ স্বীকৃতি নিয়েই আবার আলেমরা হয়ে বিস্তারিত..

জেনে নিন কোন রুটের কতো ভাড়া

রাজধানীতে চলাচলকারী গণপরিবহনগুলোতে ‘নৈরাজ্য ও বিশৃঙ্খলা’ ঠেকানোর লক্ষে গত ৪ এপ্রিল সিটিং সার্ভিস বন্ধের ঘোষণা দেন সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েতুল্লাহ। যার প্রেক্ষিতে রোববার (১৬ এপ্রিল) থেকে বিস্তারিত..

শাকিবের প্রস্তাব মেনে নিয়েছেন অপু কিন্তু যে প্রশ্ন করলেন শাওন

আমি চাইব না, স্বাধীনভাবেও সে কাজ করুক। টাকার জন্য তার সিনেমা করার দরকার আছে বলে মনে হয় না। আমি ভরণ-পোষণ করাতে পারছি।’ সম্প্রতি একটি জাতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এই মন্তব্য বিস্তারিত..

মূর্তির সঙ্গে প্রধান বিচারপতিকেও সরতে হবে : চরমোনাই পীর

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গ্রিক দেবী থেমিসের আদলে মূর্তি স্থাপন করে ‘সাম্প্রদায়িক মনোভাব প্রদর্শন করায়’ প্রধান বিচারপতিকে দায়িত্ব থেকে সরে যেতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির (চরমোনাই পীর) বিস্তারিত..

কওমি সনদের স্বীকৃতির বাস্তবায়ন কীভাবে, জানে না মন্ত্রণালয়

কওমি মাদ্রাসার সর্বোচ্চ ডিগ্রি দাওরায়ে হাদিসকে স্নাতকোত্তর ডিগ্রির মর্যাদা দিলেও এর বাস্তবায়ন কীভাবে হবে তা নিয়ে অন্ধকারে শিক্ষা মন্ত্রণালয়। কর্মকর্তারা বলছেন, মাস্টার্স ডিগ্রির স্বীকৃতি দিলে এর নিচের স্তরের ডিগ্রিগুলোর স্বীকৃতির বিস্তারিত..

বার্সার ত্রাতা মেসি, কষ্টে জিতল রিয়াল

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওলেন মেসির জোড়া গোলে জয় পেয়েছে বার্সেলোনা। শনিবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে লা লিগায় তারা ৩-২ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে। বার্সার পক্ষে বাকি গোলটি করেন নেইমারের বিস্তারিত..

শাকিব-অপুর সংসার ভাঙার চেষ্টার নেপথ্যে এক চিত্রপরিচালক

বেশ জল ঘোলা করেই চিত্রনায়িকা অপু বিশ্বাসকে প্রকাশ্যে স্ত্রীর মর্যাদা দিলেন চিত্রনায়ক শাকিব খান। সঙ্গে ছয় মাসের শিশুপুত্র আবরার খান জয় পেল প্রকাশ্য পিতৃপরিচয়। পহেলা বৈশাখে একসঙ্গে প্রকাশ্যে এলেন এ বিস্তারিত..