,

image-28231

প্রধানমন্ত্রী স্মরণীয় হয়ে থাকবেন: আল্লামা শফি

কওমি মাদ্রাসার স্বীকৃতি ও মাদ্রাসার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, স্বীকৃতি ও সমমান দেয়ায় বিস্তারিত..

masrafi-1-570x316

একটানা আট ওভার বল করলেন মাশরাফি

যার এই পর্যন্ত বড় বড় সাতটি অস্ত্রোপচার হয়েছে দুই হাঁটুতে। বয়সও ৩৩ ছুই ছুই। তারপরেও খেলে যাচ্ছেন অনায়াসে। বুধবার বিকেএসপিতে আবার যেন তরুণ বয়সে ফিরে গেলেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক বিস্তারিত..

61290_Kimberly-Naquin (1)

যুক্তরাষ্ট্রে ছাত্রী-শিক্ষিকা অনৈতিক সম্পর্ক

ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছেন শিক্ষিকা। তারপর থেকে তাদের বাধাহীন শারীরিক সম্পর্ক (লেসবিয়ান রিলেশন)। কিন্তু পাড় পেলেন না ওই শিক্ষিকা কিমবারলি নাকুইন (২৭)। ধরা পড়ে তাকে দ্বিতীয়বারের মতো স্কুল বিস্তারিত..

61285_Messi

৫-৬ জন তো বার্সার জার্সি পরার যোগ্যতাই রাখে না

বার্সেলোনার খেলা দেখে হতাশ অনেক সাবেক ফুটবলার। তারমধ্যে একজন ম্যানচেনস্টার ইউনাইটেডের সাবেক ডিফেন্ডার রিও ফার্ডিন্যান্ড। তিনি মনে করেন, বার্সেলোনার বর্তমান দলে এমন ৫-৬ জন খেলোয়াড় রয়েছে যারা ক্লাবটির জার্সি পরার বিস্তারিত..

220521hannan--kalerkantho--pic

দুই সহযোগীসহ মুফতি হান্নানের ফাঁসি কার্যকর

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদ আল ইসলামী (হুজি) বাংলাদেশের শীর্ষ নেতা মুফতি আবদুল হান্নান ও তাঁর দুই সহযোগীর ফাঁসি কার্যকর করা হয়েছে। আজ রাত ১০টা ১ মিনিটে কাশিমপুরের হাইসিকিউরিটি বিস্তারিত..

17760125_397848400572988_4332663383009051537_n

হাওরের বন্যা কি অপ্রতিরোধ্য : ম ইনামুল হক

ওরে আবার ঢলের বন্যা হলো এবং নেত্রকোনা, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, হবিগঞ্জের বিস্তীর্ণ এলাকার ফসল ডুবিয়ে দিল। ডুবে যাওয়া অনেক এলাকায় পানি উন্নয়ন বোর্ডের বাঁধ ছিল, অনেক জায়গায় ছিল না। যেখানে ছিল বিস্তারিত..

unnamed-2-18

কিশোরগঞ্জের হাওর অঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলন : কিশোরগঞ্জ-৪ সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি

উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে বন্যা কবলিত হওয়া কিশোরগঞ্জের হাওর অঞ্চলকে দুর্গত এলাকা ঘোষণার দাবি জানিয়েছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক। বুধবার দুপুরে কিশোরগঞ্জ প্রেসক্লাবের শহীদ বিস্তারিত..

unnamed-2-19-696x430

কিশোরগঞ্জের হাওড় অঞ্চলকে দুর্গত ঘোষণার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

আমরা ভেবেছিলাম মাননীয় প্রধানমন্ত্রী ভারত থেকে দেশের মানুষের জন্য পানি নিয়ে আসবেন। কিন্তু তিনি শূন্য হাতে ফিরে আসলেও হাওড় অঞ্চল পানিতে ভাসছে। সেখানকার প্রান্তিক কৃষকেরা তাদের সহায়-সম্বল হারিয়ে দিশেহারা হয়ে বিস্তারিত..

025716Yunus_k-696x418

অর্থ আত্মসাতের মামলায় ড. ইউনূসের বিরুদ্ধে আদালতের সমন

গ্রামীণ টেলিকেম ট্রাস্টের চেয়ারম্যান ড. মুহম্মদ ইউনূসসহ ওই প্রতিষ্ঠানের ১২ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলায় সমন জারি করেছে আদালত। আগামী ২৩ মে জবাব দাখিল করতে বলা হয়েছে। বুধবার ঢাকার দ্বিতীয় বিস্তারিত..

1491990427

একদিনের পান্তা ইলিশের খরচে কোন এক দরিদ্রের পাশে দাঁড়ানো যায় কি

বাংলাদেশে থেকে কেউ যদি একদিনের জন্য বাঙালিত্ব দেখায় আপনার সমস্যা কোথায়? ধর্ম মানে বিশ্বাস, বাঙালি সংস্কৃতি একটা আবেগ , যদিও বর্তমানে এটা ব্যবসা আর শো অফ এজ এ বাংলিয়ানা হয়ে বিস্তারিত..