,

image-27754

কালকিনিতে সাংবাদিককে বেঁধে নির্যাতন, ফুঁসে উঠছে স্থানীয়রা

মাদারীপুরের কালকিনিতে গত শুক্রবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম। পরে তাকে চাঁদাবাজির মিথ্যা বিস্তারিত..

image-27832

হাওরবাসীর পাশে দাঁড়াতে রাষ্ট্রপতির আহ্বান

আকস্মিক বন্যার হাত থেকে হাওর এলাকার জনগণকে বাঁচাতে টেকসই প্রযুক্তি ব্যবহার করে বাঁধ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রবিবার এক তথ্য বিবরণীতে তিনি বিত্তবান ও বিস্তারিত..

janata@abnews_71411

রামগঞ্জে জনতা ব্যাংকের ডাকাতি সাজানো নাটক

লক্ষ্মীপুরের জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে শনিবার ব্যাংক কর্মকর্তারা পুলিশকে জানান। ব্যাংক ম্যানেজার এমরান হোসেন পুলিশকে জানান, শনিবার আনুমানিক ভোর রাত তিনটার দিকে সংঘবদ্ধ ডাকাতাদল কৌশলে ব্যাংকের বিস্তারিত..

282222_1-696x418

সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে ‘মূর্তি’ অপসারণ চেয়ে রিট

সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে স্থাপিত ভাস্কর্যকে গ্রিক দেবির ভাস্কর্যকে ‘মূর্তি’ অভিহিত করে তা অপসারণ চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে। মোহাম্মদ আরিফুর রহমান নামে এক ব্যক্তির পক্ষে জনস্বার্থে তার আইনজীবী বিস্তারিত..

20150815-13252211-400x225

এবারো বৈশাখী ভাতা বঞ্চিত এমপিওভুক্ত শিক্ষকরা : অধ্যক্ষ আসাদুল হক

এবারো বৈশাখী ভাতা পাচ্ছেন না এমপিওভুক্ত (বেতনের সরকারি অংশ) বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষকরা। এ নিয়ে গত এক বছর ধরে সারাদেশে সাড়ে ৫ লাখ এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীর মধ্যে চরম হতাশা বিস্তারিত..

oi-570x310

বাবার শেষ কাজ করলেন ঐশ্বরিয়া

১৮ মার্চ মুম্বাইতে মারা যান কৃষ্ণরাজ রাই। বাবার শেষ কাজ করার জন্য গত শনিবার ম্যাঙ্গালোর পৌঁছেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সহস্র লিঙ্গেশ্বর মন্দিরে মেয়ে আরাধ্যা, মা বৃন্দা রাইকে নিয়ে পুজো করেন। বিস্তারিত..

1491667231_2

অস্পষ্টই রয়ে গেল দুই পক্ষের বাণিজ্য সম্পর্কের ভবিষ্যৎ

যুক্তরাষ্ট্র সফররত চীনা প্রেসিডেন্ট শি জিনপিং-এর সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ বৈঠকে বাণিজ্য ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে পারস্পরিক সহযোগিতার ওপর জোর দেয়া হলেও অস্পষ্টই রয়ে গেছে বিস্তারিত..

image-26823

দুই হাজার কোটি টাকার ফসলহানি দিশেহারা সাড়ে ১১ লাখ কৃষক পরিবার

সাড়ে ১১ লাখ কৃষক পরিবারে চলছে হাহাকার, ফসল হারানোর মাতম। টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সৃষ্ট আগাম বন্যায় কষ্টার্জিত বোরো ধান হারিয়ে উদ্বিগ্ন, শঙ্কিত তারা। দু’দিন বিস্তারিত..

1491640088

সামরিক সমঝোতা স্মারকসহ ২২ চুক্তি স্বাক্ষর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদীর নেতৃত্বে শীর্ষ বৈঠকে বাংলাদেশ ও ভারতের মধ্যে মোট ২২টি চুক্তি ও সামরিক সমঝোতা স্মারক সই হয়েছে। তবে বহুল আলোচিত ও বাংলাদেশের প্রত্যাশিত তিস্তা নদীর বিস্তারিত..

60836_b3

ইলিশ নিয়ে কারসাজি ব্যবসায়ীদের

সবুজবাগের বাসিন্দা ইশরাত পারভীন। পরিবারের সঙ্গে পহেলা বৈশাখ উদযাপনের জন্য ইলিশ কিনতে এসেছেন খিলগাঁও বাজারে। একটু দেখে শুনে এক ব্যবসায়ীর কাছে এক জোড়া ইলিশ দামাদামি করতে গিয়ে হয়েছেন অবাক। গত বিস্তারিত..