আর কত কাল দেখতে হবে হাওরের অকাল বন্যা

ইতিমধ্যে এই মার্চ (২০১৭) মাসে বেশ কয়েকদিন ধরে তুমুল বৃষ্টি দেখেছি সাথে শিলাখণ্ড। মার্চে সাধারণত এমন আবহাওয়া দেখে আমরা অভ্যস্থ নই। এই বৃষ্টিতে পেঁয়াজ, রসুন, ভুট্টা ও আলুর ব্যাপক ক্ষতি বিস্তারিত..

মাশরাফির সেই বোলিং এখনও মনে আছে

বয়সভিত্তিক দলগুলোর কোচ হয়ে নাজমুল আবেদিন ফাহিম চষে বেড়িয়েছেন সারা দেশ। কত শত প্রতিভা উঠে এসেছে তার হাত ধরে! এখন অবশ্য সরাসরি কোচিংয়ের সঙ্গে নেই তিনি। ১৭ বছর বিকেএসপিতে কাজ বিস্তারিত..

পাঠ্যবইয়ে ভুলের ঘটনায় আরও ৪ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

পাঠ্যবইয়ে ভুলের ঘটনায় জড়িত আরও চার কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এনিয়ে এ ঘটনায় মোট ছয় কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হলো। বুধবার প্রজ্ঞাপন জারি করে নতুন করে চারজনের বিরুদ্ধে ব্যবস্থা বিস্তারিত..

উৎসবে রঙিন

দিন কয়েক পরই বাংলা নববর্ষের আগমন। চৈত্রের বিদায়ে বৈশাখের নবযাত্রা। আর পহেলা বৈশাখ মানে ঐতিহ্যের আবাহন। বাঙালিয়ানা ধরে রেখে চিরচেনা আনন্দে নববর্ষ বরণ। প্রাণের সুরে আরও একবার মেতে ওঠা বাঙালি বিস্তারিত..

মক্কা-মদিনার দুই ইমাম ঢাকায়

মক্কার পবিত্র মসজিদে হারাম এবং মদিনার মসজিদে নববির দুই ইমাম ও খতিবের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকায় এসে পৌঁছেছে। তাঁরা ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ওলামা সম্মেলনে বিস্তারিত..

ভারতের কনিষ্ঠ পাইলট, চালাবেন মিগ-২৯

ভারতের গোলযোগপূর্ণ রাজ্যে জম্মু ও কাশ্মিরের মেয়ে আয়েশা আজিজ। এখানকার অন্য আর আট-দশটার মেয়ের মতোই তার ঘুম ভাঙত গুলি-বোমার শব্দে। কিন্তু সেই ছোট্ট মেয়ে প্রতিজ্ঞা করেছিল, উপত্যকার অন্যান্য মেয়েদের চোখে বিস্তারিত..

স্বামীর বিরুদ্ধে অভিযোগ দিতে গিয়ে ওসির সঙ্গে সম্পর্ক

তিনি থানায় গিয়েছিলেন প্রথম স্বামীর বিরুদ্ধে অভিযোগ দিতে। আর তাতে পরিচয় হয় ওসি হাসানের সঙ্গে। এরপর পরিচয়ের গভীরতা বাড়তে থাকে দিন দিন। একপর্যায়ে তাদের মধ্যে চলে অবাধ মেলামেশা। তারপর বিয়ে। বিস্তারিত..

Melania Trump’s new portrait divides public opinion

The White House on Monday released the official portrait of First Lady Melania Trump, with the photograph of the former model dividing public opinion. Trump is shown from the waist বিস্তারিত..

তলিয়ে গেছে কিশোরগঞ্জ,সুনামগঞ্জসহ ছয় জেলার ২ লাখ হেক্টর বোরো

উজানের পাহাড়ি ঢল ও বৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় সিলেটসহ ৬ জেলার হাওর অঞ্চলের প্রায় ২ লাখ হেক্টর জমির বোরো ধানের ক্ষেত তলিয়ে গেছে। সরেজমিন বিভাগ জানিয়েছে, কিশোরগঞ্জ,নেত্রকোনা, সিলেট, সুনামগঞ্জ,হবিগঞ্জ ও বিস্তারিত..

দেশের জন্য ক্ষতিকর কোনো চুক্তি হবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশের জন্য ক্ষতিকর এমন কোনো চুক্তি করা হবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ এবং ভারতের মধ্যে কোনো চুক্তি হলে তা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেই হবে। তিনি বলেন, বিস্তারিত..