টি-টোয়েন্টির নতুন অধিনায়ক সাকিব

মাশরাফি বিন মুর্তজা প্রসঙ্গে বলতে গিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান যেন একটু আবেগপ্রবণই হয়ে পড়লেন। তাঁর চোখে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ‘পারফরম্যান্সের ঊর্ধ্বে।’ তিনি সন্দিহান, বাংলাদেশের ক্রিকেটে আরও একজন মাশরাফি খুঁজে বিস্তারিত..

হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মবিন এর দায়িত্বভার গ্রহণ

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জহিরুল ইসলাম মবিন দায়িত্বভার গ্রহণ করেছেন। বুধবার উপজেলা পরিষদের হলরুমে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এই দায়িত্বভার হস্তান্তর হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল বিস্তারিত..

হবিগঞ্জে তলিয়ে গেছে বোরো ধান

জেলায় টানা বৃষ্টিপাত আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে হুমকির মুখে পড়েছে বোরো ধান। ইতোমধ্যে জেলার পাঁচটি উপজেলায় দুই হাজার ৫২০ হেক্টর বোরো ধানের জমি পানিয়ে তলিয়ে গেছে। বিশেষ বিস্তারিত..

চোখের সামনে তলিয়ে যাচ্ছে কৃষকের স্বপ্ন

টানা এক সপ্তাহের বৃষ্টিতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে চৈত্র মাসে অকাল বন্যায় এশিয়ার বৃহত্তম হাওর হাকালুকিতে তলিয়ে গেছে কৃষকের স্বপ্নের সোনার ধান। ইতিমধ্যে সংশ্লিষ্ট এলাকাগুলোর অর্ধেকেরও বেশি বিস্তারিত..

হাওড়ের প্রকৃতি ও মানুষের ছবি

প্রাচীন মিশরের মানুষ বছরকে তিনটি ঋতুতে ভাগ করেছিলো। আখেত, পেরেত ও শেমু। আখেত ছিলো বন্যার ঋতু। নীলনদ উপচে পানি তলিয়ে দিতো চাষের জমি, বসতি। তারপর একদিন পানি নেমে যেতো। তখন বিস্তারিত..

জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্বনেতাদের আহ্বান রাষ্ট্রপতির

রাষ্ট্রপতি আবদুল হামিদ বিশ্বকে বসবাসের জন্য একটি নিরাপদ স্থান হিসেবে গড়ে তুলতে সামাজিক বৈষম্য, মানবিক অসমতা এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন। খবর বিস্তারিত..

প্রতিবন্ধিদের সচেতন করতে সংসদ সদস্যদের ভূমিকা অপরিসীম:স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী সমাজের শারীরিক ও মানসিকভাবে অক্ষম জনগোষ্ঠীকে সামাজিক নিরাপত্তা ও তাদের অধিকার সম্পর্কে সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে ভূমিকা বিস্তারিত..