ফেসবুক বন্ধের প্রশ্নই ওঠে না: প্রতিমন্ত্রী তারানা

ফেসবুক কোনো ‘ঘণ্টার’ জন্য বন্ধ হচ্ছে না বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। তিনি বলেছেন, বিভ্রান্তি দূর করতে দৃঢ়তার সঙ্গে সুস্পষ্টভাবে বলতে চাই, মন্ত্রণালয় এ ধরনের কোনো সিদ্ধান্ত বিস্তারিত..

কিশোরগঞ্জ সুনামগঞ্জ, ও নেত্রকোনার হাওরাঞ্চলের বাঁধ ভেঙে বন্যা গাফিলতির অভিযোগ খতিয়ে দেখুন

কিশোরগঞ্জ সুনামগঞ্জ, ও নেত্রকোনার হাওরাঞ্চলের বিপুল পরিমাণ ধানের জমি পানিতে তলিয়ে গেছে। পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে ভেসে গেছে এই তিন জেলার কৃষকের স্বপ্ন। ফসল হারিয়ে হাহাকার করা ছাড়া কোনো পথ বিস্তারিত..

শাবানা-আলমগীরের বিয়ে অনেকবার পড়িয়েছি

সোলাইমান মিয়া। বয়স কত হবে? বলতে পারলেন না কত হবে। তারপরেও ধারণা করা হচ্ছে ৮০ এর কমবেশি হবে। সোলাইমান মিয়া কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকারের বিয়ে পড়াবেন মনির হোসেন যুবরাজের সাথে। বিস্তারিত..

এই প্রথম এক নাটকে ওরা তিনজন

একক বা খণ্ড নাটকে একসঙ্গে তারিন ও অপূর্বকে অনেকবারই দেখা গেছে। জুটি হয়ে অপূর্বের সঙ্গে উর্মিলাকেও দেখা গেছে অনেক নাটকে। তবে এ তিন শিল্পীকে একসঙ্গে কোনো নাটকে দেখা যায়নি। এনটিভিতে বিস্তারিত..

ছাত্রলীগকে ভাগ করার চেষ্টা করবেন না: সোহাগ

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ছাত্রলীগকে ভাগ করার চেষ্টা করবেন না। বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সংগঠন। ঐতিহ্যবাহী এই সংগঠন বঙ্গবন্ধুর আদর্শ মেনে প্রধানমন্ত্রী বিস্তারিত..

ঠাণ্ডা ও কফের সমস্যায় ঘরোয়া সমাধান

মৌসুম পরিবর্তন হচ্ছে। এখন সবার ঘরে ঘরেই ঠাণ্ডার প্রকোপ বেড়েছে। ঠাণ্ডার কারণে সাধারণত নাক দিয়ে পানি পড়া, কফসহ নানান শারীরিক সমস্যায় ভুগতে হয়। সমস্যা যদি গুরুতর না হয়, তবে ঘরোয়া বিস্তারিত..

সুনামগঞ্জে হাওর রক্ষা বাঁধ নির্মাণে দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ

জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে আইনজীবী ও সচেতন হাওরবাসীর উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন হয়। এসময় বক্তারা, বাঁধ ধসের কারণ বের কোরে দায়ীদের শাস্তির দাবি জানান। এদিকে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও নামের বিস্তারিত..

অকাল বন্যায় নিঃস্ব কৃষক, দায় এড়াচ্ছে স্থানীয় প্রশাসন

অকাল বন্যায় নিঃস্ব হয়ে পড়েছে নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার সাধারণ কৃষক। ফলস ঘরে তোলার মাত্র ১০-১২ দিন আগে এমন দুর্যোগে হতবিহল অবস্থায় দিন কাটাচ্ছে তারা। তবে, তাদের পুনঃর্বাসনে এখন পর্যন্ত বিস্তারিত..

হাওরে ডুবছে নতুন নতুন এলাকা থামছে না কৃষকের কান্না

ফের স্বপ্নভঙ্গ হাওরের কৃষকের। গত কয়েকদিনের টানা বর্ষণ আর পাহাড়ি ঢলে তলিয়ে গেছে হাওরের পর হাওর ধানী জমি। চোখের সামনে ডুবছে তাদের একমাত্র কষ্টফসল। ধান পাকার আগেই এমন ভয়াবহ বিপর্যয়ে বিস্তারিত..

টি-টোয়েন্টি থেকে মাশরাফির অবসর

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন। শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোয় সিরিজের প্রথম টি-টোয়েন্টির আগে নিজের ফেসবুক ভেরিফাইড পেজে বিষয়টি নিশ্চিত করেন মাশরাফি। বিস্তারিত..