তরমুজের দাম ১৭ লাখ টাকা

ফল বিক্রি করেও লাখোপতি হওয়া সম্ভব। মনে হতে পাড়ে পাগলের প্রলাপ কিন্তু এমনটাই ঘটেছে জাপানে। জাপানে এমনই এক তরমুজ কেনার জন্য সকলে এতটাই মরিয়া যে এই তরমুজ বিক্রি করে যে বিস্তারিত..

মানবসেতু পার হওয়া উপজেলা চেয়ারম্যানের জামিন মঞ্জুর

চাঁদপুরের হাইমচরে শিক্ষার্থীদের তৈরি মানবসেতু পার হওয়া আলোচিত উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর জামিন আবেদন মঞ্জুর করেছেন নারী ও শিশু আদালত। আজ বুধবার বিকেলে চাঁদপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিস্তারিত..

ভারতে জিন্নাহ’র বাড়ি রক্ষণাবেক্ষণ করতে চায় পাকিস্তান

দিল্লিকে এ কথা জানিয়ে ইসলামাবাদের পক্ষ থেকে বলা হয়েছে, ভারতে পাক সরকারের যে সব স্থাবর সম্পত্তি রয়েছে, সম্মানের সঙ্গে সেগুলির দেখভাল ও রক্ষণাবেক্ষণ হওয়া উচিত। গতকাল বৃহস্পতিবার পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী পক্ষ বিস্তারিত..

বাংলাদেশ সংসদ ভবনে দেব

বাংলাদেশ জাতীয় সংসদ ভবন এলাকায় একটু বাড়তি সাজগোজ। বাইরে থরে থরে নিরাপত্তা তাবু। ভেতরেও তাই। ভীষণ খবর হলো এখানে দেখা মিলবে বিশ্বের বেশ কয়েকজন সাংসদ-নেতাকে। যাদের সঙ্গে থাকবেন দেবও! হ্যাঁ, বিস্তারিত..

পুলিশের কান্না নেই : ইফতেখারুল ইসলাম

আমরা সম্ভবত খুব ভুল সময়ে ভুল পরিবেশে জন্মেছি, যেখানে ঘৃণা নামক এক লেলিহান শিখা গন্তব্যহীন হয়ে সবকিছু পুড়িয়ে ছাই করে দিয়ে যায়। সম্প্রতি দেশে ঘটে যাওয়া ঘটনায় সোশ্যাল মিডিয়াতে এক বিস্তারিত..

বৈদ্যুতিক গাড়ি তৈরির প্রস্তুতি নিচ্ছে হিউন্দাই

ভবিষ্যতে গাড়ির বাজারে বৈদ্যুতিক গাড়ির চাহিদার কথা বিবেচনা করে নিজেদের প্রস্তুত করছে দক্ষিণ কোরিয়ার গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান হিউন্দাই। এ লক্ষ্যে বৈদ্যুতিক গাড়ি তৈরির জন্য আলাদা প্ল্যান্ট বানাচ্ছে প্রতিষ্ঠানটি। হিউন্দাইয়ের একজন বিস্তারিত..

মৌলভীবাজারের জঙ্গিরা সিলেটে জোড়া বোমা হামলা চালায়

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘মৌলভীবাজার থেকে জঙ্গিরা এসে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জোড়া বোমা হামলা চালায়। ‘ আজ বিকেলে উত্তরায় র‌্যাব সদর দফতরে র‌্যাবের বিস্তারিত..

ভারতীয় সেনাপ্রধান ঢাকায়

তিন দিনের সফরে বাংলাদেশে এসেছেন ভারতীয় সেনাবাহিনী প্রধান জেনারেল বিপিন রাওয়াত। সস্ত্রীক ৪ সদস্যের একটি প্রতিনিধিদলসহ ভারতীয় বিশেষ বিমান যোগে আজ শুক্রবার সকালে ঢাকা এসে পৌঁছান তিনি। সেনাবাহিনীর লজিস্টিকস এরিয়া বিস্তারিত..

কুমিল্লায় দলকে ঐক্যবদ্ধ করতে পারিনি -ওবায়দুল কাদেরের

গাজীপুর সংবাদদাতা : কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে দলকে ঐক্যবদ্ধ করতে পারিনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, “কুমিল্লায় দলকে ঐক্যবদ্ধ করতে পারিনি। কিন্তু নারায়ণগঞ্জে ঐক্যবদ্ধ বিস্তারিত..

রোডপারমিট ছাড়াই শিশু চালক দিয়ে চলছে যান

ময়মনসিংহের ভালুকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক চারলেনে উন্নীত হওয়ার পর আশা করা হয়েছিলো যাত্রীদের দুর্ভোগ ও দুর্ঘটনা কমবে। কিন্তু আশানুরূপ ফল পাওয়া যায়নি। সেতুমন্ত্রীর প্রচেষ্টায় দুর্ঘটনা কমাতে এই মহাসড়কে সিএনজি চলাচল বিস্তারিত..