ব্রেক্সিট: ইউরোপীয় নেতাদের মিশ্র প্রতিক্রিয়া

ইউরোপীয় ইউনিয়ন থেকে বৃটেন বেরিয়ে যাওয়ার আনুষ্ঠানিক পদক্ষেপ শুরু করেছে। এ সিদ্ধান্ত বৃটেনের জন্য সার্বভৌমত্ব ফিরে পাওয়া। অন্যদিকে অন্যদের কাছে এ পদক্ষেপ তিক্ততায় ভরা। বৃটিশ প্রধানমন্ত্রী তেরেসা মে লিবসব চুক্তির বিস্তারিত..

অস্বাস্থ্যকর আর নোংরা পরিবেশে থাকছে পুলিশ

পুলিশের থাকার ঘর গ্রামের গোয়ালঘর কিংবা মুরগির খামারের চেয়ে বেশি খারাপ। দুর্গন্ধ, নোংরা আর অস্বাস্থ্যকর পরিবেশ। বছরের পর বছর মাঠ পর্যায়ের থানা পুলিশ এ অবস্থায় বসবাস করছেন। বর্তমানে জঙ্গিরা ফের বিস্তারিত..

রাসিক মেয়র বুলবুলকে দায়িত্ব বুঝিয়ে দিতে মন্ত্রণালয়ের নির্দেশ

রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলকে দায়িত্ব বুঝে দিতে নির্দেশ প্রদান করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। বৃহস্পতিবার (৩০ মার্চ) চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত বিস্তারিত..

ধোনির আধার কার্ডের তথ্য ফাঁসে ক্ষুব্ধ সাক্ষী

স্লগ ওভারে ফিল্ডিং সাজাতে গিয়ে মহেন্দ্র সিং ধোনি যত না সমস্যায় পড়েছেন বাইশ গজের বাইরে তার চেয়ে ঢের বেশি বিপাকে পড়লেন তিনি। আর স্বামীকে বিপাকে ফেলায় তেলে বেগুনে জ্বলে উঠলেন বিস্তারিত..

সুরঞ্জিতের স্ত্রী বেসরকারিভাবে জয়ী

সুনামগঞ্জ-২ আসন (দিরাই-শাল্লা) উপনির্বাচনে আওয়ামী লীগের প্রয়াত জ্যেষ্ঠ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে তার সহধর্মিণী ড. জয়া সেনগুপ্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাকে বেসরকারিভাবে বিজয়ী বিস্তারিত..

৩৪টি দল নিয়ে আত্মপ্রকাশ করলো‘জাতীয় ইসলামি মহাজোট’

৩৪টি দল নিয়ে ‘জাতীয় ইসলামি মহাজোট’ নামে নতুন একটি জোট আত্মপ্রকাশ করেছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে এ জোট আত্মপ্রকাশ করে। সংবাদ সম্মেলনে প্রধান বিস্তারিত..

আল্লাহ দিলে, জয়লাভ করেছি : সাক্কু

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা পরাজিত হয়েছেন। ফলে সংসদের বাইরে প্রধান রাজনৈতিক দল বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু কুসিকে আবারও নগরপিতা বিস্তারিত..

বর্ণের জন্য গ্রন্থের বুকে আঁকুতি

মাহফুজা মুন্না।। সেদিন হয় প্রেমের জনম যবে তার তরে মন করে কেমন কে জানে কবে আসবে সে ক্ষণ পনের কি পঞ্চাশে কে বলতে পারে!! হ্যাঁ তার জীবনেও প্রেম এসেছিল। যখন বিস্তারিত..

দীপু, তুই ঘুমিয়ে

জুনায়েদ মুন্সী দীপু তুই ঘুমিয়ে? অন্তহীন নিদ্রায় শান্তির কমল-কোলে । তুই তো ঘুমবার নয় এই অসময়ে অবেলায় ? নিথর মৃত্যু-ভরে । ফের আঁখি খোল দেখ , ঐ আসে ধেয়ে গ্রেনেড-স্প্রিনটার বিস্তারিত..

নেইমারকে বার্সেলোনা ছাড়বে না

বার্সেলোনা সুপার স্টার ও ব্রাজিল অধিনায়ক নেইমারকে দলে পেতে ইংলিশ ক্লাবগুলো উঠে-পড়ে লেগেছে বলে ইউরোপের ফুটবল পাড়ায় গুঞ্জন উঠেছে। তবে এ গুঞ্জনকে নাকচ করে দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মরিনহো। বিস্তারিত..