১৬৭২ কেজি জাটকা জব্দ

একটি কোল্ড স্টোরেজে অভিযান চালিয়ে এক হাজার ৬৭২ কেজি জাটকা ইলিশ জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার বিকেলে কর্ণফুলী থানার ইছানগরে ‘পেনিনসুলা কোল্ড স্টোর’ নামের একটি স্টোরেজ থেকে এসব বিস্তারিত..

সালমানের সঙ্গে মঞ্চে বিপাশা

২০১৫ সালে সর্বশেষ হরর ছবি ‘অ্যালোন’ মুক্তি পাওয়ার পর নতুন কোনো ছবির ঘোষণা দেননি বলিউড অভিনেত্রী বিপাশা বসু। বর্তমানে তিনি ব্যস্ত র‌্যাম্প এবং স্টেজ শো নিয়ে। জানা যায়, বলিউড তারকা বিস্তারিত..

ঢাকায় আইপিইউ সম্মেলনে একাত্তরের গণহত্যা প্রসঙ্গ তুলে ধরা হবে

সাবের হোসেন চৌধুরী সাবের হোসেন চৌধুরী রাজনীতিক, সংসদ সদস্য। বিশ্বের অন্যতম পুরনো ও ঐতিহ্যবাহী সংগঠন ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) বর্তমান সভাপতি। তার দায়িত্বের সময়েই শত বছরের বেশি বয়সী এই আন্তর্জাতিক বিস্তারিত..

ঢাকা ভেঙে নতুন বিভাগ হবে ফরিদপুরে :প্রধানমন্ত্রী

ঢাকা বিভাগ ভেঙে নতুন একটি বিভাগ হবে। নতুন সেই বিভাগ ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও রাজবাড়ী জেলা নিয়ে গঠিত হবে। আজ বুধবার ফরিদপুরের রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিস্তারিত..

পাহাড়ি এলাকায় বিষমুক্ত সজনের আবাদ

পাহাড়ের জনপদে এখন অনেক ভাল ভাল সবজির আবাদ হয়, এরমধ্যে অন্যতম একটি হচ্ছে সজনে। এখন সজনের মৌসুম। এটি ফাল্গুন মাসের প্রথমেই ধরা পড়ে। চৈত্রমাসজুড়ে বিক্রি হয়। এ সবজিটি এক সময় বিস্তারিত..

পবিত্র শবে মিরাজ ২৪ এপ্রিল

আগামী ২৪ এপ্রিল রাতে পবিত্র শবে মিরাজ পালিত হবে। বুধবার সন্ধ্যায় রাজধানীর বায়তুল মোকাররমে ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। এতে সভাপতিত্ব করেন ধর্মবিষয়ক বিস্তারিত..

সেলিম ওসমানকে ১৪ মে আদালতে হাজিরের নির্দেশ

শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানকে আগামী ১৪ মে আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার ঢাকার মুখ্য বিচারিক বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের সাহসী নারী পুরস্কার পাচ্ছেন বাংলাদেশের শারমিন

নিজের বাল্যবিবাহ রুখে দেয়ার জন্য বাংলাদেশের শারমিন আক্তার যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত ‘ইন্টারন্যাশনাল উইমেন অব কারেজ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন। যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প ও রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস শ্যানন বিস্তারিত..

জঙ্গিবিরোধী অভিযান সরাসরি সম্প্রচার থেকে বিরত থাকুন

জঙ্গিবিরোধী অভিযান সরাসরি সম্প্রচার করা থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছে পুলিশ সদর দফতর। বুধবার বিকালে পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়। এতে বলা হয়, বিস্তারিত..

বাবরি মসজিদ নিয়ে সমঝোতায় প্রস্তুত এআইএমপিএলবি

ভারতের ঐতিহাসিক বাবরি মসজিদ নিয়ে বিতর্ক মিটিয়ে ফেলতে হিন্দুত্ববাদী দলগুলোর সঙ্গে আদালতের বাইরে সমঝোতার চেষ্টা চলছে। এ বিষয়টি নজরদারি বা মনিটরিং করছে ভারতের সুপ্রিম কোর্ট। সুপ্রিম কোর্টের মনিটরিংয়ে এ সমঝোতা বিস্তারিত..