ব্রিটিশ এমপিদের নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করলো যুক্তরাজ্য আ.লীগ

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় পাশে থাকবে ব্রিটেন। অতীতের মতো ব্রিটেন বাংলাদেশের বন্ধুরাষ্ট্র হিসেবে দেশের উন্নয়ন অগ্রগতিতে পাশে থাকবে বলে ঘোষণা দিয়েছেন ব্রিটেনের অর্ধশতাধিক এমপি। ২৭ মার্চ সোমবার হাউজ অব কমন্সের দি বিস্তারিত..

মাগুর মাছের উপকারীতা

আমাদেরকে বলা হয় মাছে ভাতে বাঙালি। কিন্তু আমরা তো প্রতিদিন একই জাতের মাছ খাই না। পুষ্টিমান বিবেচনায় কৈ, শিং ও মাগুর মাছের পুষ্টিগুণ বড় মাছের তুলনায় অনেক বেশি। এসব মাছে বিস্তারিত..

ইমাম সাহেব ঠিক থাকলে মুসল্লিরা অবশ্যই ঠিক থাকবে: দুদক কমিশনার

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড.নাসিরউদ্দিন আহমেদ বলেছেন, আমি মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করবো। আপনারা উপর থেকে ঘোষণা দেন যে, আপনাদের মন্ত্রণালয়ে কোনো দুর্নীতি হবে না। তাহলে এর একটা প্রভাব পড়বে। বিস্তারিত..

নির্বাচনে নিরাপদ পরিবেশ বজায় রাখতে বিজিবি অঙ্গিকারাবদ্ধ

বিজিবি কুমিল্লার সেক্টর কমান্ডার কর্নেল গাজী মোঃ আহসানুজ্জামান বলেছেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সদস্যরা বদ্ধপরিকর। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর টাউন হলে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্য তিনি বিস্তারিত..

সিলেটে নিহত চার জঙ্গির একজন মুসা : পুলিশ

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার আতিয়া মহলে জঙ্গিবিরোধী অভিযানে নিহত চার জঙ্গির মধ্যে একজন মাঈনুল ইসলাম ওরফে মুসা বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম ইউনিটের কর্মকর্তারা। তারা জানান, মুসা যে ছবি দিয়ে বিস্তারিত..

এখানেই শেষ নয়, সামনে আরও ভয়াবহ সময় : শামীম ওসমান

: বাংলাদেশ দিন দিন মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। যার নেতৃত্বে এটা হচ্ছে সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও আওয়ামী লীগ নেতা শামীম বিস্তারিত..

সাংসদ রানার জামিন প্রশ্নে রুলের রায় বৃহস্পতিবার

মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদ হত্যা মামলায় সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে কেন জামিন দেয়া হবে না, তা জানতে চেয়ে হাইকোর্টের জারি করা রুলের ওপর শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আগামী বিস্তারিত..

শিক্ষককে চড়, ক্লাস বর্জন করে ছাত্র বিক্ষোভ

আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীদের স্কুলের মাঠ ব্যবহারের অনুমতি দেয়ায় অন্য অংশের এক নেতার হাতে ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া এম এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক আকনকে লাঞ্ছিত হয়েছেন বলে বিস্তারিত..

ক্ষমতায় ফিরবো বলে রোগ-শোক নেই: এরশাদ

সাবেক স্বৈরশাসক, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আবার তার দলকে ক্ষমতায় নিয়ে যেতে চান। আর এজন্য কোনো রোগ-শোক তার কাছে ভিড়তে পারে না বলে জানিয়েছেন তিনি। এরশাদ বলেন, ‘আমি বিস্তারিত..

জঙ্গিবাদ দমনের উপায় পুলিশি শাসন নয়- আইনের শাসন : মইনুল হোসেন

যে বাংলাদেশে জঙ্গিবাদের কোনো স্থান থাকার কথা নয়, সেই বাংলাদেশে কীভাবে জঙ্গিবাদ শক্তি অর্জন করতে পারছে, তা অনুসন্ধান করে দেখার কথা ভাবা হচ্ছে না। জঙ্গিবাদ চুরি-ডাকাতির অপরাধ নয়। জঙ্গিবাদ শুধু বিস্তারিত..