সামনে ভয়াবহ খারাপ সময় আসছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘আমি রাজনীতি করি এবং সেটা বুঝে করি। আমি সারা বিশ্বের রাজনীতির খবর নিয়েই রাজনীতি করি। সামনে খারাপ সময় আসছে। যেটা কল্পনা করার মতো বিস্তারিত..

স্বাধীনতা দিবস উপলক্ষে ট্রাম্পের শুভেচ্ছা

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার (২৪ মার্চ) মার্কিন দূতাবাস থেকে পাঠানো এক বিস্তারিত..

কাউয়া নয়, অনেক কিছুই ঢুকতে পারে শফিউল আলম প্রধান

জাতীয় গণতান্ত্রিক পার্টি— জাগপা সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা শফিউল আলম প্রধান সরকারকে হুঁশিয়ার করে বলেছেন, ‘এখন সামরিক চুক্তির নামে ভারতের সঙ্গে গোলামির চুক্তির পাঁয়তারা হচ্ছে। আগুন নিয়ে খেলবেন না। বিস্তারিত..

চলছে সোয়াতের অভিযান আস্তানা থেকে হাতকড়া পরিয়ে বের করা হয়েছে একজনকে

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার আতিয়া মহল নামের ভবনের নিচ তলায় জঙ্গি আস্তানায় সোয়াত টিমের অভিযান চলছে। এরই মধ্যে সেখান থেকে হাতকড়া ও হেলমেট পরিহিত অবস্থায় এক যুবককে বের করেছে বিস্তারিত..

বিমানবন্দরের কাছে বিস্ফোরণের দায় স্বীকার আইএসে’র

বিমানবন্দরের কাছে আত্মঘাতি বিস্ফোরণের দায় স্বীকার করেছে মধ্যপ্রাচ্য ভিত্তিক সংগঠন আইএস। আইএসের মুখপাত্র আমাক নিউজের বরাতে যুক্তরাষ্ট্র ভিত্তিক সংস্থা সাইট ইন্টিলিজেন্স গ্রুপ এ তথ্য প্রকাশ করেছে। শুক্রবার সন্ধ্যায় বিমানবন্দরের সামনের বিস্তারিত..

সিলেটে জঙ্গিবিরোধী অভিযানে সেনাবাহিনীর পর্যবেক্ষক দল

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ মহল ঘিরে চলা অভিযানে যোগ দিয়েছে সেনাবাহিনীর একটি পর্যবেক্ষক দল। শুক্রবার রাত ৮টার দিকে সেনাবাহিনীর পর্যবেক্ষক দলটি ঘটনাস্থলে পৌঁছে। সিলেট এসএমপির বিস্তারিত..

কুসিক নির্বাচনে বিএনপির প্রার্থীর ২৭ দফা ইশতেহার

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ২৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটায় নগরের বাদুরতলা এলাকার ধর্মসাগরপাড়ের নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত..

নীতি নির্ধারণ পর্যায়ে তরুণদের অংশগ্রহণে বাড়াতে হবে : সাবের হোসেন

জাতীয় পরিকল্পনায় তরুণদের চিন্তা চেতনার প্রতিফলন ঘটাতে নীতি নির্ধারণে তরুণ সমাজের অংশগ্রহণ আরো বাড়াতে হবে বলে মন্তব্য করেছেন ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সভাপতি এবং সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী। ইন্টার পার্লামেন্টারি বিস্তারিত..

তামিম ইকবালের আন্তর্জাতিক রান ৯৯৯৯*

বাংলাদেশের ব্যাটিংয়ের অনেকগুলো রেকর্ডই তার দখলে বা তিনি প্রথমে করেছেন। এবার নিজের সাফ্যলের মুকুটে আরও একটি পালক যোগ করার অপেক্ষায় দেশসেরা ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। টাইগারদের শততম টেস্টে কলম্বোর পি বিস্তারিত..

অল্প সময়ে এতটা পথ পাড়ি দিয়েছে বাংলাদেশ

সজীব ওয়াজেদ জয় (ফেসবুক স্ট্যাটাস থেকে)।। বাংলাদেশের স্বাধীনতা দিবসে উন্নয়ন স্মরণ এ মাসে স্বাধীনতার ৪৬ বছর উদযাপন করতে যাচ্ছে বাংলাদেশ। ১৯৭১ সালের ২৬ মার্চ মধ্যরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন বিস্তারিত..