,

57149_152

এক পা-ই যার ভরসা

জন্মগতভাবে শারীরিক প্রতিবন্ধী ফজলুর রহমান। দুটি হাত ও একটি পা নেই তার। এক পা দিয়ে লাফিয়ে লাফিয়ে চলাফেরা করে সে। দিনমজুর পিতা সাহেব আলী। বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের বিস্তারিত..

57231_oishi

ঐশীর আপিল শুনানি শুরু

বাবা-মাকে হত্যার অভিযোগে নিম্ন আদালতের রায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত ঐশী রহমানের ডেথ রেফারেন্স (মৃত্যুদণ্ড অনুমোদন) ও আপিলের শুনানি শুরু হয়েছে। গতকাল বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন সমন্বয়ে গঠিত বিস্তারিত..

57336_ps

তরুণরা যাতে সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে

প্রেসিডেন্ট আবদুল হামিদ তরুণরা যাতে বিভ্রান্ত হয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে সে ব্যাপারে সচেতন থাকতে সংশ্লিষ্ট সকলের বিশেষ করে অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষকদের প্রতি আহবান জানিয়েছেন। আজ বিস্তারিত..

1489418957

এমন মানুষ বাংলায় আর আসবে না

বাংলাদেশ জন্মের নেপথ্যে রয়েছে—জাস্টিস। জাস্টিস অর্থাত্ ন্যায়বিচার না থাকলে বাংলাদেশ হতো না। আবার ইনফরমেশন না হলে ন্যায়বিচার হতো না। জাস্টিস আর ইনফরমেশন পরস্পরের সঙ্গে সম্পর্কযুক্ত। যথাযথ তথ্য ছাড়া জাস্টিস হয় বিস্তারিত..

57150_151

হাওরগুলো অরক্ষিত

হাওর অরক্ষিত হয়ে পড়েছে। নির্র্ধারিত সময় পেরিয়ে গেলেও এখনও শেষ হয়নি বাঁধের নির্মাণ কাজ। এমনিতইে বাঁধ নিয়ে শঙ্কিত কৃষকরা। এর মধ্যে শুক্রবার রাতে এ উপজেলা ওপর দিয়ে বয়ে যাওয়া বছরের বিস্তারিত..

57232_pres

রিকশায় ঘুরলেন প্রেসিডেন্ট

রাষ্ট্রের সর্বোচ্চ পদে থেকেও তিনি এক অনন্য ব্যতিক্রম। স্বভাবসুলভ হাস্যরস আর সারল্য তাকে একেবারেই স্বতন্ত্র অবস্থানে নিয়ে গেছে। বঙ্গভবন তার কাছে এক বদ্ধ খাঁচা আর নিজেকে সেই খাঁচায় বন্দি পাখি বিস্তারিত..

President-Picture---3

জনপ্রতিনিধি নির্বাচিত করার ক্ষেত্রে ভোটারদের আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

রোববার নিজের জেলা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আব্দুল হক ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে তিনি বলে, “দেশ ও জনগণের বৃহত্তর স্বার্থে নেতা নির্বাচনে আপনাদের আরও সচেতন হতে হবে। বিস্তারিত..

17238889_1239673092782834_1691273640_n

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ফিলমী ষ্টাইলে ব্যবসায়ীর খামারে হামলা গুলি ও বোমা বর্ষণ, আহত ১০ : অর্ধকোটি টাকা চাদা দাবি

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক ব্যবসায়ীর খামারে সন্ত্রাসীরা গুলি ও বোমা বর্ষণ করেছ। সন্ত্রাসীরা আবদুর রাশিদের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন কিশোরগঞ্জের বিস্তারিত..