ফিজিকে ৫-১ গোলে হারাল বাংলাদেশ

ওয়ার্ল্ড হকি লীগ রাউন্ড দুইয়ে শেষ পর্যন্ত জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। সূচনা ম্যাচে মালয়েশিয়ার কাছে হেরে যাওয়া স্বাগতিক দলটি আজ ৫-১ গোলে ফিজিকে উড়িয়ে দিয়েছে। রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বিস্তারিত..

রাষ্ট্রপতিকে বই উপহার দিল যুবলীগ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে বই উপহার দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধিদল রবিবার বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এই বই উপহার দেয়। বিস্তারিত..

সোয়া কোটি ভোটারের স্মার্টকার্ড অনিশ্চিত

১ কোটি ১৭ লাখ ভোটারের উন্নতমানের স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান অনিশ্চিত হয়ে পড়েছে। কবে নাগাদ মফস্বলের প্রায় সোয়া কোটি ভোটাররা স্মার্টকার্ড পাবেন সেই সিদ্ধান্ত আসতে পারেনি নির্বাচন কমিশন (ইসি)। দেশের বিস্তারিত..

আলহামদুলিল্লাহ, সায়িদা হাতে লিখলো পুরো কোরআন

আলহামদুলিল্লাহ, ফিলিস্তিনের সায়িদা হাতে লিখলো পুরো কোরআন। জেরুজালেমের উত্তরে রামাল্লা শহরে ত্রিশ হাজার মানুষের বসবাস। রামাল্লা ফিলিস্তিনের সরকারি সদর দফতর। এখান থেকে ফিলিস্তিনের প্রশাসন তার কাজকর্ম করে থাকে। ফিলিস্তিনের মানুষ বিস্তারিত..

ঢাকা শহরে আজ থেকে লাইসেন্সিবিহীন বাস চলতে দেয়া হবে না

ঢাকা শহরে আজ থেকে লাইসেন্সিবিহীন কোন বাস চলতে দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। রোববার নগর ভবনের সামনে ২০ বছরের বেশি পুরনো বিস্তারিত..

রাষ্ট্রপতির প্রেমপত্র এবং বিয়ে দর্শন

বিয়ে এবং রাজনীতি বিষয়ে ‘সময়মত সবকিছু করতে না পারলে মজা থাকেনা’ বলে এক মন্তব্য করেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫০তম সমাবর্তনে চ্যান্সেলর এর বক্তব্যে তিনি বক্তব্য বর্তমান ছাত্র বিস্তারিত..

এক সঙ্গে চার সন্তানের মা হলেন রাউজানের জেসমিন

চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকার সার্জিকেয়ার হসপিটালে এক সঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের গৃহবধূ জেসমিন আক্তার (২২)। শুক্রবার বেলা ১১টায় এসব নবজাতকের জন্ম হয়। এদের মধ্যে বিস্তারিত..

জনসমুদ্রে জাগলো বাঁধভাঙা জোয়ার

একাত্তরের মার্চের কথা মনে হলেই আমি একান্ত স্মৃতিতাড়িত হয়ে উঠি। আমি মফস্বলের মানুষ। মফস্বল অর্থাত্ ময়মনসিংহ শহর থেকে আমি যেভাবে সেই মার্চ প্রত্যক্ষ করতে পেরেছিলাম। সে কথাটুকুই শুধু বলছি। সে বিস্তারিত..

যেখানে ভর্তি হতে পারলাম না সেখানে আজ আচার্য : রাষ্ট্রপতি আবদুল হামিদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, যে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হইতে পারলাম না সেইখানে আসলাম আচার্য হয়ে। শনিবার সমাবর্তনে মজা করে দেয়া এই বক্তব্যে বেশ আলোড়ন তুলেছেন সামাজিক গণমাধ্যমে। পদাধিকার বিস্তারিত..

মোটা স্ত্রীর নিচে চাপা পড়ে স্বামীর মৃত্যু

আরো একটি অদ্ভুত ঘটনার সাক্ষী হল বিশ্ববাসী। প্রতিবেশি ভারতের রাজকোটে অন্যরকম এক দুর্ঘটনায় মারা গেলেন এক বয়স্ক দম্পতি। তারা হলেন- নটবরলাল বিথলানি ও মঞ্জু বিথলানি। তারা থাকতেন অভিজাত কালাভাড় রোডের বিস্তারিত..