কমে আসছে খেজুর গাছিদের ছুটাছুটি

এক সময় শীতের আগমনী বার্তা গায়ে পৌঁছার আগেই কুমিল্লার গ্রামে গঞ্জের আনাচে কানাচে ছুটাছুটি করতে দেখা যেত খেজুর গাছিদের আনা গোনা। মাটির তৈরি ছোট কলস, দৃষ্টি নন্দন মোড়ানো দড়ি আর বিস্তারিত..

সৌন্দর্য ফিরছে রাজাঝির দীঘির

রাজাঝির দীঘি। ঐতিহাসিক এক স্থান। ১৮৭৫ সালে ফেনী মহকুমা প্রতিষ্ঠিত হলে তার সদর দফর গড়ে তোলা হয় এই দীঘির পাড়ে। বর্তমানে ফেনী সদর থানা, ফেনী কোর্ট মসজিদ, অফিসার্স ক্লাব, জেলা বিস্তারিত..

হলুদ, লাল আর সবুজ কম্বিনেশনের শাড়ী পড়া মেয়েদের সংখ্যা রাস্তায় বহু

উপলক্ষ আজ পহেলা বসন্ত উৎসব। এদিন কানে বা চুলে একটু ফুল গুজে না দিলে তাদের এই সাজগোজ যেন ঠিক সম্পন্ন হয়না। আর বিশেষ দিবসকে মাথায় রেখে প্রিয়জনকে উপহার দিতেও অনেকে বিস্তারিত..

গভীর রাতে মানুষ চলাফেরা করবে কিন্তু ছিনতাই হবে না

রাজধানীতে গভীর রাতে মানুষ রাস্তায় চলাফেরা করলেও ছিনতাইয়ের শিকার হবেন না- এমন পরিবেশ তৈরির জন্যই পুলিশ কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। বিস্তারিত..

ফাগুনের আগুন ‘বাসন্তী’

ঋতু রাজ বসন্ত এলেই বাসন্তীকে পেতে ইচ্ছে করে। ভাবছো এই বাসন্তী আবার কে ? ভুলে গেছ তুমি ,আমি ভুলিনি ফাগুনের আগমনে বাসন্তী রঙের শাড়ীতে খোলা চুলে লাল ব্লাউজ, হাতে ছিলো বিস্তারিত..

‘ভ্যালেন্টাইন ডে’ বেহায়া দিবস: চরমোনাই পীর

১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস অথ্যাৎ ‘ভ্যালেন্টাইন ডে’-কে বেহায়া দিবস বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম। সোমবার গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে বিস্তারিত..