এমআইটির সঙ্গে কাজ করতে আগ্রহী আইসিটি ডিভিশন

বিশ্ববিখ্যাত তথ্যপ্রযুক্তি গবেষণা প্রতিষ্ঠান ম্যাসাচুসেটস ইন্সটিটিউট অব টেকনোলজির (এমআইটি) সঙ্গে অভিনব প্রযুক্তিতে(ফ্রন্টিয়ার টেকনোলজি) কাজ করতে আগ্রহী বাংলাদেশ। শনিবার রাজধানীর বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে আয়োজিত “ইনোভেশন এন্ড অন্ট্রাপ্রেনিওরশীপ ইন ডিজিটাল এজ” শীর্ষক বিস্তারিত..

ইমরান-বৃষ্টির ‘যদি হাতটা ধরো’

ফেব্রয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন শিল্পী ও সংগীত পরিচালক ইমরান ও সুকণ্ঠি কণ্ঠশিল্পী বৃষ্টি। গানটির শিরোনাম ‘যদি হাতটা ধরো’। ফয়সাল রাব্বিকীনের কথায় এ গানটির সুর ও বিস্তারিত..

এক মণ মুলায় মিলছে এক কেজি চাল

লালমনিরহাটে নাম মাত্র দামে বিক্রি হচ্ছে মুলা। ১ মণ মুলা বিক্রি করে মিলছে ১ কেজি চাল। কিছুদিন আগে প্রতি মণ মুলা ১০০-১২০ টাকা দরে বিক্রি হলেও কয়েক দিন ধরে তা বিস্তারিত..

ষড়যন্ত্রের শিকার হয়েছি: আবুল হোসেন

পদ্মা সেতু প্রকল্প নিয়ে কানাডার আদালতে বিচারাধীন মামলার রায় প্রকাশের পর শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নিজেকে নির্দোষ দাবি করেছেন সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন। তিনি বলেন, আমাকে হেনস্তা করার বিস্তারিত..

বয়স ও সৌন্দর্য্য ধরে রাখতে চান? তাহলে জোঁকের কামড় খান বা শরীরে মৌমাছির বিষ ঢোকান নিশ্চিন্তে

বয়স ধরে রাখতে কে না চায় বলুন? সুন্দর থাকতে কেউ সালোঁতে যান। কেউ বা আবার স্পা-তে গিয়ে বডি মাসাজ করিয়ে হয়ে উঠেন ফুরফুরে। তবে এটুকুই যথেষ্ট নয় সৌন্দর্য্য ও বয়স বিস্তারিত..

কী অসাধারণ ভাবে আন্তরিক এক প্রধানমন্ত্রী

কানাডা প্রবাসী এক ব্যক্তি ও তার পরিবারের কিছু ছবি গত শুক্রবার ফেসবুকে আপলোড করে। সারওয়ার আহমেদ নামের এক ব্যক্তি ছবিগুলো তার ফেসবুক ওয়ালে পোস্ট করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ছবিতে বিস্তারিত..

মার্কিন কর্মকর্তাদের কলা গাছে গলায় দড়ি দিতে বলল জিম্বাবুয়ে

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের কর্মকর্তাদের কলা গাছে গলায় দড়ি দিতে বললেন জিম্বাবুয়ের একসরকারি কর্মকর্তা। গত মঙ্গলবার জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের মুখপাত্র জর্জ চারাম্বা এ কথা বলেছেন। সম্প্রতি জিম্বাবুয়ের মানবাধিকার পরিস্থিতি নিয়ে বিস্তারিত..

রাতে সরকারি হাসপাতালে করুণ চিত্র দেখে বিস্মিত ডিসি

সরকারি হাসপাতালের কর্মীদের দায়িত্ব পালন নিয়ে ক্ষোভ-বিক্ষোভের কমতি নেই। রোগীদের হাজারো অভিযোগ এক কথায় উড়িয়ে দিতে চায় কর্তৃপক্ষ। এবার স্বয়ং এক জেলা প্রশাসক রাতে হাসপাতাল পরিদর্শন করে হতাশ হয়ে চিকিৎসকদের বিস্তারিত..