,

1486051096

হোয়াইট হাউজ জয় করা ট্রাম্পকে একটা সহজ প্রশ্নে হারিয়ে দিল ছোট্ট এক মেয়ে

ছোট্ট এই মেয়েটির টুইট বিপুল সাড়া ফেলে দিয়েছে বিশ্বে। সিরিয়ার যুদ্ধবিধ্বস্ত শহর আলেপ্পোতে থাকে ছোট্ট মেয়ে আলাবেদ। ‘আপনি কি ২৪ ঘণ্টা জল-খাবার ছাড়া কাটিয়েছেন? শরণার্থী আর সিরীয় শিশুদের কথা একটু বিস্তারিত..

1486009570

এবার জামালপুরে স্কুলছাত্রদের কাঁধে বিদ্যালয়ের জমিদাতা

জামালপুরের মেলান্দহ উপজেলায় ছাত্রদের কাঁধের ওপর দিয়ে বিদ্যালয়ের জমিদাতা দিলদার হুসেন প্রিন্সের হেঁটে যাওয়া নিয়ে তোলপাড় শুরু হয়েছে। গত ২৯ জানুয়ারি উপজেলার মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এক অনুষ্ঠানে এ অমানবিক বিস্তারিত..

al20170131145642

প্রধানমন্ত্রীকে নিয়ে আওয়ামী লীগের বই রাষ্ট্রপতির কাছে হস্তান্তর

প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অর্জন-সাফল্য, স্বীকৃতি-সংগ্রামী অভিযাত্রা নিয়ে রাজনীতিবিদ, কবি-লেখক, সাংবাদিক, শিক্ষাবিদ, অর্থনীতিবিদ, আইনবিদ, নারী উন্নয়ন নেত্রীসহ দেশের বিভিন্ন শ্রেণী-পেশার বরেণ্য ব্যক্তিদের লেখা নিয়ে বই প্রকাশ করেছে বাংলাদেশ বিস্তারিত..

senada20170130215054

রাজনীতিবিদ প্রেমিকের প্রশ্রয়ে দেহব্যবসায় মডেল

সেনাড নুরকিচ৷ ছোটপর্দার লাস্যময়ী এই তারকা সার্বিয়ার অত্যন্ত জনপ্রিয় নাম৷ শরীরি ভাষায় অনুগামীদের অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়িয়ে দেন ২৪ বছরের এই হট অ্যান্ড সিজলিং মডেল৷ এর বাইরেও অবশ্য আরেকটা পরিচয় রয়েছে বিস্তারিত..

image-112-696x464

পালংশাকের এক গ্লাস জুস! ১০ মিনিটে স্লিমফিট…

নিরাপদ খাদ্য হিসাবে পালংশাকের নাম আছে। পালংশাকের জুস শরীরের পক্ষে যে প্রচণ্ড রকমের উপকারি তা আমরা অনেকেই জানি না। রোজ সকালে খালি পেটে এক গ্লাস পালংশাকের জুস একজনকে শুধু শারীরিকভাবে বিস্তারিত..

ময়নাতদন্তের-জন্য-প্রবাসীর-স্ত্রী%u2019র-মরদেহ-উত্তোলন-696x418

ময়নাতদন্তের জন্য প্রবাসীর স্ত্রী’র মরদেহ উত্তোলন

দ্বিতীয় ময়নাতদন্ত ও সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের জন্য কুমিল্লায় প্রায় সাড়ে চার মাস পর কবর থেকে উত্তোলন করা হয়েছে প্রবাসীর স্ত্রী তানজিনা আফরিন রিমার (২৩) মরদেহ। বুধবার দুপুরে কুমিল্লা আদর্শ সদর বিস্তারিত..

popy1-696x418

পপির বিরুদ্ধে প্রতারণা মামলা প্রত্যাহার

প্রযোজক এম এ জসিম উদ্দিন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলাটি প্রত্যাহার করেছেন । ঢাকার মহানরগ হাকিম মো. আব্দুল্লাহ আল মাসুদের আদালতে দায়ের করা মামলায় বুধবার পপির বিস্তারিত..

Supreme-Court20170201102633-696x418

গরসাচকে সুপ্রিম কোর্টের বিচারপতি মনোনয়ন দিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সুপ্রিম কোর্টের বিচারপতি হিসেবে মনোনয়ন দিয়েছেন ফেডারেল আপিল কোর্টের বিচারপতি নেইল গরসাচকে। সিনেট থেকে এ বিষয়টি নিশ্চিত হওয়ার পরেই গরসাচ বিচারপতি পদে দায়িত্ব গ্রহণ করবেন। তবে বিস্তারিত..

image-18872-696x418

গডফাদার না আমার সন্তান ফাদার বলে ডাকে: শামীম ওসমান

আমি কোনো গডফাদার নই, কোনদিনই গডফাদার ছিলাম না। আমাকে ওরা গডফাদার বলে। আমার সন্তান আমাকে ফাদার বলে। আমি কিন্তু অতো মানুষের ফাদার নই। মহল বিশেষের ষড়যন্ত্র ও বিষোদগারের প্রসঙ্গ টেনে বিস্তারিত..

crow

কাকের হাতে যখন সরকারি চাকরি

কাক নানাভাবে মানুষের উপকার করে। ময়লা-আবর্জনা খেয়ে প্রকৃতিকে পরিস্কার রাখে কাক। এই কাক নিয়ে আছে নানা কুসংস্কারও। গ্রামাঞ্চলে প্রচলিত আছে দাঁড় কাক (বড় ও ঘন কালো রঙয়ের কাক) অশুভ’র প্রতিক। বিস্তারিত..