বান্ধবীসহ হাসপাতালে রোনালদো

সব কিছু ঠিকই ছিল। বান্ধবী জিওরিগনা রদ্রিগুয়েজকে নিয়ে গাড়িতে চেপে বাড়ি যাচ্ছিলেন। হঠাৎ কব্জির ব্যথাটা বেড়ে যাওয়া অ্যাম্বুলেন্সের সাহায্য নিয়ে হাসপাতালে ছুটতে হয়েছে। স্প্যানিশ গণমাধ্যম ইনফোরমালিয়া জানাচ্ছে, নিজের গাড়ি পার্ক বিস্তারিত..

পাকুন্দিয়ায় ঐতিহ্যবাহী হালদৌড়

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী হালদৌড় অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া মেলা প্রাঙন সংলগ্ন মাঠে এ প্রতিযোগিতা হয়। পোড়াবাড়িয়াবাসীর এ খেলার আয়োজন করে। এতে উপজেলার বিভিন্ন এলাকার ১৩জোড়া বিস্তারিত..

অপু বিশ্বাস কি ঢাকায়

প্রায় নয় মাস ধরে অপু বিশ্বাস আড়ালে আছেন। আচমকাই সিনেমার পাততাড়ি গুটিয়ে চলে যান। তিনি কোথায় আছেন, কেমন আছেন- এ নিয়ে ভক্তদের কৌতুহলের কোনো শেষ নেই। আর যেসব সিনেমার মাঝপথে বিস্তারিত..

বিএনপির তরুণরা কী করছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া একজন নতুন সদস্য কথা প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘এবারের কমিটিতে বেশিসংখ্যক তরুণ নেতাদের অন্তর্ভুক্ত করার কারণ হিসেবে ম্যাডাম (খালেদা বিস্তারিত..

সার্চ কমিটির সুপারিশ ১০ কার্যদিবসে

নির্বাচন কমিশনে নিয়োগ দিতে আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনকে আহ্বায়ক করে গঠন করা সার্চ কমিটিকে ১০ কার্যদিবসের মধ্যে রাষ্ট্রপতি আবদুল হামিদকে সুপারিশ দিতে বলা হয়েছে। তাদের সুপারিশ অনুযায়ী রাষ্ট্রপতি বিস্তারিত..

মিষ্টি হাসিমাখা মুখখানির ছবিটি ফেসবুকে দেখে আগ্রহী হয়ে উঠি। গত বছরের ৩রা অক্টোবরের পর খাদিজা বেগমকে বা তার ছবি যারা দেখেছেন, তারা ঘুণাক্ষরেও কল্পনা করেননি, খাদিজা আবার কোনদিন এমন মিষ্টি বিস্তারিত..

আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও ‘আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০১৭’ পালিত হচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে বিস্তারিত..

ভিক্ষা করার শক্তি নেই, দয়া করে একটি কার্ড দিন

ভিক্ষা করার শক্তি নেই। ঠিক মতো হাটা চলা করতে পারেন না আমেনা খাতুন। তারপরও এক মুঠো ভাতের জন্য ছুটতে হয় এ পাড়া থেকে ওপাড়া। বয়সের ভারে কাবু আমেনা খাতুনের মৃত্যু বিস্তারিত..

১০০ জন এমপির নামের তালিকা করা হয়েছে : শামীম ওসমান

ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। একশ জন এমপির নামের তালিকা করা হয়েছে। ওরা খেলায় নেমে গেছে। লিটন হত্যা, নেত্রীর প্লেনের ইঞ্জিনে আগুন সেই ষড়যন্ত্রেরই অংশ। অনেকে অপেক্ষায় আছেন সকালে কেউ বলবে- বিস্তারিত..

আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে : আইভী

নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে। আমার বাবা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেননি। তিনি যতদিন বেঁচে ছিলেন দলের জন্য কাজ করে গেছেন। আমি তারই কন্যা। বাবার বিস্তারিত..