আবারও পিপল’স চয়েজ প্রিয়াংকা

তেমন জমছিল না ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজন। টিআরপি নেই বলে টাইম স্লট বদলে দেওয়া হয়েছে। নিন্দকরা যা-ই বলুক না কেন, তাতে প্রিয়াংকা চোপড়ার পিপল’স চয়েজ অ্যাওয়ার্ডস পাওয়া আটকায়নি। এই নিয়ে দ্বিতীয়বার বিস্তারিত..

এম মনসুর আলী সৎ ও লোভমুক্ত ছিলেন: রাষ্ট্রপতি

রাজনীতিতে জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, ‘নীতি ও আদর্শ থেকে রাজনীতিতে যদি অর্থ-সম্পদ এবং পদবি বেশি গুরুত্ব পায় তাহলে রাজনীতি কলুষিত হয়ে পড়ে।’ বিস্তারিত..

অনলাইনে মুক্তিযুদ্ধের ৫ হাজার ছবি

মুক্তিযুদ্ধের ৫ হাজার ছবি এখন অনলাইনে। মুক্তিযুদ্ধ ই-আর্কাইভ এই ছবিগুলো দেখার সুযোগ করে দিয়েছে। ছবিগুলো স্টক ফটোগ্রাফি আর্কাইভ, ম্যাগনাম, গেটি, এপি, হুলটন, ব্যাটম্যান, ম্যাজরিটি ওর্য়াল্ডসহ বিভিন্ন ফটোগ্রাফারের ব্যক্তিগত আর্কাইভ থেকে বিস্তারিত..

বাকৃবিতে ঐতিহ্যবাহী মোরগ লড়াই

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শুক্রবার সকালে বাংলার ঐতিহ্যবাহী মোরগ লড়াই অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হল সংলগ্ন মাঠে পার্শ্ববর্তী বয়রা গ্রামের লিটন নার্সারির উদ্যোগে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। ইংরেজি নতুন বিস্তারিত..

ডোনাল্ড ট্রাম্পের মন্ত্রিসভায় স্থান পাচ্ছেন যারা

তার ক্যাবিনেটই আমেরিকার ইতিহাসে সেরা হতে চলেছে। এমন দক্ষ মানুষদের নিয়ে এর আগে কোনও মার্কিন প্রেসিডেন্টের ক্যাবিনেট তৈরি হয়নি। আর তার ফলে ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনেও জিতবেন রিপাবলিকানরাই। আমেরিকার ৪৫তম বিস্তারিত..

যে কারণে খ্রিস্টধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন এই গভর্নর ও তার স্ত্রী

নাইজেরিয়ার ওগান রাজ্যের গভর্নর ইবিখুনলের স্ত্রী ফার্স্ট লেডি ওলুফানসো আমুসোন তার খ্রিস্টান ধর্ম ছেড়ে ইসলামে ধর্মান্তরিত হয়েছেন। কেন তিনি সিদ্ধান্ত নিয়েছেন? সম্প্রতি দেশটির সংবাদমাধ্যম ‘ভ্যানগার্ড’কে দেয়া সাক্ষাৎকারে বিস্তারিত তুলে ধরেন। বিস্তারিত..

তুষার সিক্ত পরিবেশে পলকের সেলফিতে হাস্যজ্জ্বল বঙ্গবন্ধুর দুই কন্যা

সুইজারল্যান্ডের কর্মসূচি শেষে দেশে ফেরার পথে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সেলফিতে একই ফ্রেমবন্দী হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। বঙ্গবন্ধু বিস্তারিত..