ফসলে ভরে উঠুক বোরো মৌসুম

এসেছে মাঘ মাস। বোরো আবাদের ভরা মৌসুম। কৃষিজীবীরা এখন জমিতে ধান লাগানোয় ব্যস্ত হয়ে পড়েছেন। এই মৌসুমে ধান চাষের প্রস্তুতি নিতে হয় মূলত কার্তিক মাস থেকেই। এ সময় তৈরি করতে বিস্তারিত..

অপ্পোর ৪ জিবি র‌্যামের ফোন

চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো বাজারে নতুন ফোন আনছে। এটির মডেল অপ্পো ‘আর৬০৯১’। এই ফোনটি চীনের বেঞ্চমার্কিং ওয়েবসাইটে জিএফএক্সবেঞ্চে তালিকাভূক্ত হয়েছে। ওই ওয়েবসাইটে অপ্পো আর৬০৯১ নামে তালিকাভুক্ত হয়েছে। সেলফি এক্সপার্ট বিস্তারিত..

রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐক্যের তাগিদ রাষ্ট্রপতির

নির্বাচন কমিশন গঠন নিয়ে ২০ দলের শরিক বাংলাদেশ ন্যাপের সঙ্গে সংলাপে সব দলের মধ্যে ঐক্যের তাগিদ দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি এও বলেছেন, রাজনৈতিক নেতৃত্বে তরুণরা এলে দেশে বিভেদ থাকবে বিস্তারিত..

বরিশালে নারীসহ চার রোহিঙ্গা আটক

বরিশাল নগরীর আমতলা মোড় এলাকা থেকে চার রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে দুই নারী রয়েছে। সোমবার ভোরে তাদের আটক করা হলেও রাতে সাংবাদিকদের জানায় পুলিশ। আটকৃতরা হলেন, সৈয়দ হোসেন বিস্তারিত..

নুর হোসেনের মৃত্যুদণ্ডে ‘বান্ধবী’ নীলাও খুশি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক সংরক্ষিত কাউন্সিলর ও সাত খুন মামলার প্রধান আসামি নুর হোসেনের ‘বান্ধবী’ বলে খ্যাত জান্নাতুল ফেরদৌস নীলা সাত খুনের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, শুধু নূর বিস্তারিত..

সিনেমার নায়িকা সাদিয়া জাহান প্রভা

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার নায়িকা চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। একজন অভিনেত্রীর অভিনয় জীবনের গল্প নিয়েমাহমুদ দিদারের বিস্তারিত..

গুলিস্তানে উচ্ছেদ ছয়শ দোকান, অক্ষত যুবলীগ কার্যালয়

গুলশানে কর্মদিবসে হকারদেরকে বসতে দেয়া হবে না-এমন ঘোষণা দিয়ে তা বাস্তবায়নে এবার বেশ আন্তরিক সিটি করপোরেশন। অবৈধ দোকান উচ্ছেদে গত দুই দিন ধরে গুলিস্তান থেকে মতিঝিল পর্যন্ত অভিযান চালাচ্ছে পুলিশ। বিস্তারিত..

মুক্তিযোদ্ধা বাছাইয়ে নতুন কমিটি

প্রকৃত মুক্তিযোদ্ধাদের তালিকা প্রণয়নসহ আবেদন করা ও তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ে কমিটি করেছে সরকার। এই কমিটি তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগেরও নিষ্পত্তি করবে। আগের সব কমিটি বাতিল করে উপজেলা, জেলা ও বিস্তারিত..

৭ খুনের প্রধান আসামী নূর হোসেনসহ ২৬ জনের ফাঁসি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলায় নূর হোসেনসহ ২৬ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বাকি ৯ জনকে সাত থেকে ১০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির মধ্যে তিনজন পলাতক। ২০১৪ সালের বিস্তারিত..

শালা, তোদের জন্য আমাদের এই অবস্থা

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুন মামলায় মৃত্যুদণ্ডের রায় ঘোষণার পর আসামী নূর হোসেন এবং র‍্যাবের সাবেক তিনজন কর্মকর্তাকে স্বাভাবিক থাকতে দেখা গেছে। তবে রায় ঘোষণার পরপরই কয়েকজন কান্নায় ভেঙে পড়ে। রায় বিস্তারিত..