বাতের ব্যাথা দূর করবেন কীভাবে

বাতের ব্যাথা অধিকাংশ মানুষকে অতিষ্ঠ করে তোলে। বাতের ব্যথা অতি পরিচিত একটি সমস্যা। আমাদের চারপাশে আজকাল অনেকেই এই বাতের ব্যথার ভুক্তভোগী৷ বাতের ব্যথার কারণে হাঁটতে, বসতে, উঠতে পারছেন না। প্রতিটা বিস্তারিত..

বিএনপি ক্ষমতায় আসলে ঢাকার নাম হবে ‘জিয়া সিটি’ : দুদু‘

বিএনপি ক্ষমতায় আসলে ঢাকার নাম পরিবর্তন করে জিয়া সিটি রাখা হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ডেমোক্রেটিক মুভমেন্টের আয়োজনে ‘যড়যন্ত্র ও ওয়ান বিস্তারিত..

মৃত্যুর প্রস্তুতি নিয়ে সেদিন বঙ্গভবনে যান জেনারেল মঈন

২০০৭ সালের এগারোই জানুয়ারি বাংলাদেশের রাজনীতিতে যে বিরাট পট পরিবর্তন হয়েছিল তা সবারই জানা। আজ দশ বছর পূর্ণ হলো সেই দিনটির। সেদিন বিকেলে বঙ্গভবনের ভেতরে সেনাবাহিনীর শীর্ষ কর্তাব্যক্তিদের উপস্থিতিতে তৎকালীন বিস্তারিত..

বৈঠকে রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের চার প্রস্তাব

বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে নতুন নির্বাচন কমিশন গঠন বিষয়ে সংলাপে চার দফা প্রস্তাব দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। পূর্ব ঘোষণা অনুযায়ী, এসব প্রস্তাবে নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতিকে সিদ্ধান্ত গ্রহণে একক বিস্তারিত..

ইজতেমা উপলক্ষে ১৩-১৫ জানুয়ারি বিশেষ ট্রেন

বিশ্ব ইজতেমা (প্রথম পর্যায়) উপলক্ষে মুসল্লীদের যাতায়তের সুবিধার্থে ১৩ থেকে ১৫ জানুয়ারি রেলওয়ের বিশেষ ট্রেন চলাচল করবে। রেলপথ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বুধবার এ তথ্য জানানো হয়েছে। টঙ্গীর তুরাগ বিস্তারিত..

১/১১: রাজনীতিতে আরও শক্তিশালী করেছে শেখ হাসিনা ও খালেদাকে

বাংলাদেশে ২০০৭ সালের ১১ই জানুয়ারি জরুরী অবস্থা জারীর মধ্য দিয়ে সেনাবাহিনীর সমর্থনে ড: ফখরুদ্দিন আহমেদের নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকার ক্ষমতাসীন হয়েছিল। সেনা-সমর্থিত সে সরকারের নানা কর্মকাণ্ড – বিশেষ করে রাজনৈতিক সংস্কারের বিস্তারিত..

প্রধানমন্ত্রীর কাছে সু চি’র বিশেষ বার্তা দেবেন কিয়াও

ঢাকা সফরে আসা মিয়ানমারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী কিয়াও তিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজ সৌজন্য সাক্ষাৎ করবেন। তিনি অং সান সু চি’র বিশেষ বার্তা হস্তান্তর করবেন প্রধানমন্ত্রীর কাছে। রোহিঙ্গা পরিস্থিতি নিয়ে বিস্তারিত..

অমানবিক রাজনৈতিক কর্মসূচিতে মেয়রের মানবিক আবেদন

অসহনীয় যানজটে নগরবাসীর যখন নাভিশ্বাস অবস্থা ঠিক সেই সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের একটি আহ্বান তাদেরকে কিছুটা হলেও আশার আলো দেখাতে পারে। সোমবার একটি অনুষ্ঠানে রাজনৈতিক বিস্তারিত..

ওবামার বিদায়ী ভাষণে মানুষের ঢল

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার নিজ শহর শিকাগোতে বিদায়ী ভাষণ দিচ্ছেন। তার বিদায়ী ভাষণ শুনতে হাজারো মানুষ জড়ো হয়েছেন। বিনামূল্যের সব টিকিট শেষ হয়েছে ভাষণের অনেক অাগে। দুইবারের প্রেসিডেন্টের এ ভাষণ বিস্তারিত..

ফখরুদ্দীন-মইন ইউ কোথায় আছেন, কেমন আছেন

আরেকটি ১/১১ চলে আসার পর আরো একবার অনেকের জানতে চাওয়া: ওই সময়ের সরকার প্রধান ফখরুদ্দীন আহমদ এবং সেনাপ্রধান হিসেবে নেপথ্যে থেকে সবকিছুর পরিচালক জেনারেল মইন ইউ আহমেদ এখন কোথায় আছেন? বিস্তারিত..