,

army-696x418

মার্কিন সেনাবাহিনীতে হিজাব-দাড়ি রাখার অনুমোদন

মার্কিন সেনাবাহিনী মুসলমান ও শিখ ক্যাপ্টেনদের হিজাব ও দাড়ি রাখার অনুমোদন দিয়েছে। নতুন এই নিয়মটি মার্কিন সেনাবাহিনীতে ঘোষণা করা হয় মঙ্গলবার। এ ঘোষণার ফলে মার্কিন সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে কর্মরত সেনা বিস্তারিত..

ha-show

আজ ‘হা-শো’র গ্র্যান্ড ফিনালে

সমাপ্তির ঘন্টা বেজে গেলো কৌতুক বিষয়ক রিয়্যালিটি শো ‘হা-শো’র এবারের সিজনের। টানা ছয় মাসের পথচলা শেষ করে প্রতিযোগিতাটির চতুর্থ আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ রোববার। রাত ৯টা ৫ বিস্তারিত..

hqdefault-696x418

খাদিজাকে ২৬ ফেব্রুয়ারি সিলেট আদালতে হাজির হবার নির্দেশ

জেলার সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতকের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে আগামী ২৬ ফেব্রুয়ারি আদালতে হাজির হয়ে সাক্ষ্য প্রদানের নির্দেশ দিয়েছেন আদালত। রোববার সিলেটের মূখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো এ আদেশ বিস্তারিত..

%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac%e0%a6%ac-696x418

জীবনের ঝুঁকিতে ২২ জেলার মন্ত্রী-এমপিরা

গাইবান্ধার সুন্দরগঞ্জের সরকারদলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে নিজ বাড়িতে হত্যার পরই নড়েচড়ে বসেছে প্রশাসন। গেল বছরের শেষ দিন এ হত্যাকাণ্ড ঘটে যাওয়ার পর এখনো পর্যন্ত পুলিশ ও গোয়েন্দারা কোনো বিস্তারিত..

75429-om-8-1-17-696x398

নাসিরুদ্দিন শাহ’র প্রাণ বাঁচিয়েছিলেন ওম পুরী

সদ্য প্রয়াত হয়েছেন বলিউডের প্রবীন অভিনেতা ওম পুরী। শুক্রবার (৬ জানুয়ারি) নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ওম পুরী চলে যাওয়ার পর তাঁকে ঘিরে বিস্তারিত..

0111-696x418

পদ্মা সেতুর কাজ ৪০ ভাগ সম্পন্ন

পদ্মা সেতু নির্মাণ কাজের ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।২০১৮ সালের ডিসেম্বরে শতভাগ কাজ সম্পন্ন হবে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সকালে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর বহুমুখী বিস্তারিত..

image-15442-1483868688

হুজুগে মেতে সরকারকে দোষ দেয়া যাবে না

পুঁজিবাজারে বিনিয়োগের ঝুঁকি সম্পর্কে ক্ষুদ্র বিনিয়োগকারীদেরকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, না জেনে গুজবের ওপর ভিত্তি করে বিনিয়োগ করে পরে সরকার বা অর্থমন্ত্রীকে দোষ দেয়া চলবে না। সকালে বিস্তারিত..

image-15511

ইসলামী ব্যাংকের উদ্দেশ্য অটুট থাকবে: নতুন চেয়ারম্যান

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনির্বাচিত চেয়ারম্যান আরাস্তু খান বলেছেন, ‘ইসলামী ব্যাংক পরিচালনার ক্ষেত্রে ইসলামি ব্যাংকিংয়ের মৌলিক নীতিমালা ও ইসলামি শরিয়াহর সব বিধিবিধান কঠোরভাবে পরিপালন করা হবে। এ ক্ষেত্রে ইসলামী ব্যাংকের বিস্তারিত..

president_3

ইসলামী খেলাফত আন্দোলনের একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে অংশ নেয়

নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপে অংশ নেয় ইসলামী খেলাফত আন্দোলনের একটি প্রতিনিধি বিস্তারিত..

image-15517

জঙ্গি নির্মূলে দার্শনিক লড়াই চান র‌্যাব প্রধান

শুধু আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে জঙ্গিবাদ দূর করা সম্ভব হবে না বলে মনে করে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি এ বিষয়ে দার্শনিক লড়াইয়েরও তাগিদ দিয়েছেন। তিনি বলেন, ‘কেবল ল এনফোর্সের বিস্তারিত..