সাবিনার হ্যাটট্রিকে প্রথমবার সাফের ফাইনালে বাংলাদেশ

শিলিগুড়িতে চলতি মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপ সেমিফাইনালে মালদ্বীপকে হারিয়ে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে বাংলাদেশের মেয়েরা। এদিন প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে গোল হয় আরো চারটি। ম্যাচের ৪৮ মিনিটে বিস্তারিত..

বুবলীর গোপন অভিসার

বিশ্বাসের স্থান দখল করতে চান শবনম বুবলী। ক্যারিয়ারের শুরু থেকে তার আচরণে একথা স্পষ্ট হয়ে উঠেছে। এ নিয়ে চলচ্চিত্র দুনিয়ার লোকজন আর দর্শকরা চরম বিরক্ত। বুবলী বর্তমানে কলকাতায় রয়েছেন। কোনো বিস্তারিত..

সাগর-রুনি হত্যার প্রতিবেদন ৮ ফেব্রুয়ারি

সাংবাদিক দম্পতি সাগর সারওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৮ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত। রোববার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বিস্তারিত..

বই বিতরণে অর্থ আদায়ের অভিযোগ

নীলফামারঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের কাছ থেকে টাকা নিয়ে পাঠ্যবই বিতরণের অভিযোগ উঠেছে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দাবি সেশন ফি হিসেবে বিস্তারিত..

পরিকল্পিতভাবে এমপি লিটনকে হত্যা করা হয়েছে : প্রধানমন্ত্রী

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সচিবালয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদ বৈঠকে এক অনির্ধারিত আলোচনায় প্রধানমন্ত্রী এসব কথা বিস্তারিত..

বাংলাদেশে এ কেমন ওয়াজ মাহফিল হচ্ছে

: আমাদের দেশের কিছু কিছু ওয়াজ মাহফিল দেখলে মনে হয়, তা যেন মোঘল সাম্রাজ্যের পতনের সময়কার অনুরূপ। তখন মানুষের কাছে বিনোদনের মাধ্যম হয়ে উঠেছিল ঘোড় দৌড়, ছড়া, কবিতা আবৃত্তি ও বিস্তারিত..

এত বড় জনসমাবেশ আমি কোনও দিন দেখিনি : মোদি

ভারতের উত্তরপ্রদেশের মানুষের সামনে বিজেপি ছাড়া আর কোনও বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লখনউয়ের জনসভায় এসেই সোমবার সর্বাগ্রে নরেন্দ্র মোদি ভিড়ের দিকে অঙ্গুলিনির্দেশ করলেন এবং উচ্ছ্বাস বিস্তারিত..

কাজী হায়াতের হাফ সেঞ্চুরি সঙ্গী মৌসুমী

১৯৭৯ সালে ‘দি ফাদার’ নির্মাণের মধ্যদিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে কাজী হায়াতের অভিষেক ঘটে। এ পর্যন্ত তিনি ৪৯টি চলচ্চিত্র নির্র্মাণ করেছেন। সর্বশেষ তিনি ‘ছিন্নমূল’ নামে একটি ছবি পরিচালনা করেন। ইমপ্রেসে টেলিফিল্মের বিস্তারিত..

প্রধানমন্ত্রী একজন শিক্ষানুরাগী মা

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিক্ষানুরাগী মা। তারই কারণে বছরের প্রথম দিনে নতুন বই বিতরণ এখন দেশের কোমলমতি শিক্ষার্থীদের কাছে বিস্তারিত..