স্বাধীন ও নিরপেক্ষ ইসি গঠনের আহ্বান ইইউর

সব দলের অংশগ্রহণে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন (ইসি) গঠনের আহ্বান জানিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। ইইউয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। গত মঙ্গলবার বিস্তারিত..

নাসিক নির্বাচন: নতুন ভোটার কোন দিকে…

রাত পোহালেই নির্বাচন । সব যায়গায় টানটান উত্তেজনা । নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী দিনভর নিজ বাসায় অবস্থান করেছিলেন। নাসিক নির্বাচনে প্রচারণা শেষে এখন ভোটের বিস্তারিত..

ইসি গঠন নিয়ে বৈঠকে রাষ্ট্রপতিকে যা বললেন কাদের সিদ্দিকী

রাষ্ট্রপতি আব্দুল হামিদ নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে নিবন্ধনকৃত রাজনৈতিক দলগুলোর মতামত নিতে আজ কৃষক শ্রমিক জনতা লীগ (কেএসজেএল) এবং লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রতিনিধিদের সাথে পৃথক বৈঠক করেছেন। সংলাপকালে স্বাধীন বিস্তারিত..

সেদিন থেকেই দুঃখের সাগরে ভাসছি : এরশাদ

কেউ আমার ওপর সুবিচার করেনি। সবাই আমাকে পায়ে দড়ি দিয়ে রাখতে চায়। এই দড়ি ছিড়ে ফেলতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ। আজ বিস্তারিত..

শাকিল ভাইদের কখনো মৃত্যু হয় না

ধনতান্ত্রিক ও ক্ষমতার দাপটযুক্ত সমাজে অর্থ-বিত্ত ও ক্ষমতার শীর্ষপদে থেকেও এসবের মোহকে দুপায়ে ঠেলে নিজেকে যিনি নিয়ে গিয়েছিলেন দেশপ্রেম ও মানুষকে ভালবাসার অসীম উচ্চতায়। তিনি এতটাই আদর্শিক অনুসারী ছিলেন যে, বিস্তারিত..

গোয়েন্দা নজরদারিতে পোশাক শিল্পের ১২ নেতা

দেশের রপ্তানি আয়ের সবচে বড় খাত তৈরী পোশাক শিল্পে নতুন করে অস্থিতিশীলতা তৈরি হয়েছে। যেকোনো ধরণের নৈরাজ্যকর পরিস্থিতি ঠেকাতে ১২ জন পোশাক শ্রমিক নেতা-নেত্রীর ওপর গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। বিস্তারিত..

গাজীপুর আ.লীগের প্রাণ জাহাঙ্গীর আলমের যত কথা

আওয়ামী লীগের শক্ত ঘাঁটির জন্য গাজীপুরকে বলা হয় দ্বিতীয় গোপালগঞ্জ। আর বর্তমানে যার জন্য গাজীপুরের রাজনীতিতে প্রাণ ফিরে এসেছে তিনি আর কেউ নন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিস্তারিত..

ভালো কাজে ভুল হলে দায় নেবেন শিক্ষামন্ত্রী

সৎ উদ্দেশ্যে উদ্যোগী হয়ে সৃজনশীল কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেছেন, ভালো কাজ করলে ভুল হলে সব দায় নেবেন তিনি। মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের বিস্তারিত..

না.গঞ্জে প্রচার-প্রচারণা শেষ, ভোটের অপেক্ষা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ হয়েছে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হবে। তার আগে নির্বাচনী আচরণবিধি অনুযায়ী মঙ্গলবার দিবাগত রাত ১২টা থেকে বিস্তারিত..

প্রবাসীর স্ত্রী-সন্তান নিয়ে পালানোর অভিযোগে এসআই গ্রেফতার

নরসিংদীতে প্রবাসীর স্ত্রী-সন্তানকে নিয়ে পালানোর অভিযোগে জিয়াউর রহমান নামে পুলিশের এক এসআইকে গ্রেফতার করা হয়েছে। জিয়াউর রহমান নরসিংদীর রায়পুরা থানায় কর্মরত ছিলেন। সোমবার বিকেলে নরসিংদী সদর মডেল থানা পুলিশ তাকে বিস্তারিত..