দেশে রাজাকারদের কোনো স্থান নেই : মুক্তিযোদ্ধা মন্ত্রী

মুক্তিযুদ্ধবিষয়ক-মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শহীদদের রক্তস্নাত এই বাংলাদেশে রাজাকার, আলশামস ও মানবতাবিরোধী অপরাধীদের কোনো স্থান নেই। আজ বৃহস্পতিবার সকালে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় প্রাঙ্গণে ন্যাশনাল এফ এফ ফাউন্ডেশন আয়োজিত বিস্তারিত..

কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধাদের বর্ণাঢ্য শোভাযাত্রা

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কিশোরগঞ্জ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে মুক্তিযোদ্ধা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধারা প্রথম শপথ বাক্য গ্রহণ করেন। পরে জাতির বিস্তারিত..

সমালোচনার মুখে পড়েই উন্নয়ন করেছি : সেতুমন্ত্রী

নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একসময় আমার অনেক সমালোচনা করেছেন। সমালোচনা বন্ধ করবেন না। আপনাদের সমালোচনার বিস্তারিত..

ষাটগম্বুজ মসজিদ পৃথিবীর জন্য আশির্বাদ: বার্নিকাট

ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদ (ওয়ার্ল্ড হ্যারিটেজ) পৃথিবীর জন্য আশির্বাদ বলে জানান ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা স্টিফেনস ব্লুম বার্নিকাট। বৃহস্পতিবার দুপুরে ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদ ও বাগেরহাট জেলার সদর উপজেলায় স্প্রিং-বাংলাদেশের কার্যক্রম বিস্তারিত..

পরামর্শ নিতে সৈয়দ আশরাফের বাসায় আইভী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বাসায় দোয়া ও পরামর্শ নিতে গেলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। বৃহস্পতিবার বেলা ১১টায় বিস্তারিত..

বিদায় বেলা, রঙের খেলা

বিশ্ববিদ্যালয়ে ভর্তির আগে বড় ভাইয়া আপুদের মুখে র‌্যাগ ডে’র কথা অনেক শুনেছি। বিশ্ববিদ্যালয়ে চার বছর মেয়াদি অনার্স কোর্স শেষে একটা দিনে নাকি বন্ধু-বান্ধবী সবাই মিলে রঙ মাখামাখি করে, নাচানাচি করে, বিস্তারিত..

দুই ভাগ হল শিক্ষা মন্ত্রণালয়

শিক্ষা মন্ত্রণালয়কে দুই ভাগ করা হয়েছে। একটি হচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। অপরটি কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ। বুধবার সরকারি এক তথ্যবিবরণীতে শিক্ষা মন্ত্রণালয়কে দুই ভাগে ভাগ করে মন্ত্রিপরিষদ বিস্তারিত..

গণসংযোগে ব্যস্ত সাখাওয়াত, প্রতীকের অপেক্ষায় আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দের আগেই দিনরাত গণসংযোগ ও প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন বিএনপি দলীয় মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। দিন-রাত বিভিন্ন এলাকায় গিয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বিস্তারিত..

সাত খুন: নূর হোসেন, তারেকদের ফাঁসি চাইলো রাষ্ট্রপক্ষ

নূর হোসেনের পরিকল্পনায় নারায়ণগঞ্জে সাত জনকে অপহরণ করে খুন করা হয়েছে, এমন যুক্তি তুলে ধরে তার সর্বোচ্চ শাস্তি চেয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবীরা। একই শাস্তি দাবি করা হয়েছে র‌্যাবের সাবেক কমান্ডার তারেক বিস্তারিত..

রংপুরকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করলো ঢাকা

রংপুর রাইডার্সকে ৪২ রানে হারিয়ে ১০ খেলায় ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করলো ঢাকা ডায়নামাইটস। আগে ব্যাট করে ইভিন লুইসের ৭৫ এবং মেহেদী মারুফের ৪০ রানে ভর করে সাত বিস্তারিত..