সন্ধ্যার পর হাতিরঝিলে যান চলাচল বন্ধ

থার্টি ফার্স্ট রাতে নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীর হাতিরঝিলের সড়কে কোনো ধরনের যানবাহন প্রবেশে করবে না বলে নির্দেশিকা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। নির্দেশনা অনুযায়ী এদিন রাত ৮টা থেকে পরদিন ভোর বিস্তারিত..

জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের ফল ঘোষণা

শনিবার অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে ক্লাবের সদস্যদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াসমিন। সভাপতি হয়েছেন একই প্যানেলের মুহাম্মদ শফিকুর রহমান। ১৯৫৪ সালে ঢাকায় প্রেস ক্লাবের যাত্রা বিস্তারিত..

নির্বাচন কমিশনের নবনির্মিত ভবনের উদ্বোধন

রাজধানীর আগারগাঁওয়ে শনিবার নির্বাচন কমিশনের (ইসি) নবনির্মিত ভবনের উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতি আবদুল হামিদ নতুন ভবনের ফলক উন্মোচন করেন এবং ভবনের সামনে একটি ‘লালপাতা’ গাছের চারা রোপণ বিস্তারিত..

ইংরেজি বছর তো, তাই হ্যাপি নিউ ইয়ার: প্রধানমন্ত্রী

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘নতুন বছরের আগমন উপলক্ষে সবাইকে হ্যাপি নিউ ইয়ার। ইংরেজি বছর তো, তাই ইংরেজিতে বললাম।’ গণভবনের ব্যাংকুয়েট হলে শনিবার প্রধানমন্ত্রী এই কথা বিস্তারিত..

ঘরোয়া আয়োজনে ইমরান-নন্দিতার বিয়ে সম্পন্ন

বছরের শেষ দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ও শিক্ষামন্ত্রীর কন্যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলাম। রাজধানীর হেয়ার রোডে শনিবার রাতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম বিস্তারিত..

দেশে-বিদেশে আরো সংহত আ.লীগ ফিরে দেখা ২০১৬

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জন্য ২০১৬ সালটি ছিল বেশ নিরুপদ্রব। সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর কিছু অপ্রীতিকর ঘটনা ছাড়া বড় কোনো সংঘর্ষ বা রাজনৈতিক কোন্দলে জড়ানো থেকে বেশ ভালোভাবেই নিজেকে সামলেছে বিস্তারিত..

হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরনের বন্ধ হবে নতুন বছরে খালেদার যত প্রত্যাশা

দেশবাসী ও দলের নেতাকর্মীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আশা করেছেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনবে বিজয়, অনাবিল সুখ ও শান্তি। দূর হবে সব অন্যায়-উৎপীড়ন, বিস্তারিত..

ইসলাম ধর্ম গ্রহণ করা বলিউড তারকারা

যেকে নিজের ধর্ম পালন করেন স্বাধীনভাবে। তারকারাও বাইরে নন। প্রায়ই তারকাদের মধ্যে ধর্মান্তরিত হওয়ার বিষয় লক্ষ্য করা যায়। বলিউড তারকারা এক্ষেত্রে এগিয়ে। বলিউডের বেশ কয়েকজন তারকা রয়েছেন যারা নিজের ধর্ম বিস্তারিত..

শিক্ষামন্ত্রীর মেয়েকে বিয়ে করছে ইমরান এইচ সরকার

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়েকে বিয়ে করছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। শুক্রবার রাতে তাদের গাঁয়ে হলুদ অনুষ্ঠিত হয়। খুব শিগগিরই নাদিয়া নন্দিতা ইসলাম ও ইমরান এইচ সরকারের বিয়ের বিস্তারিত..

জাতীয় প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ চলছে

জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক (২০১৭-১৮) নির্বাচনে ভোটগ্রহণ চলছে। প্রেসক্লাব চত্বরে শনিবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটি মাইকে ঘোষণার মাধ্যমে জানিয়েছেন, বেলা সাড়ে ১১টা পর্যন্ত ভোট বিস্তারিত..