হোয়াইট হাউস’ ছেড়ে এখন যে বাড়িতে থাকবেন ওমাবা

মার্কিন প্রেসিডেন্টের সরকারি বাসভবন হোয়াইট হাউসের হাতবদল হবে। বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা বাড়ি ছাড়বেন, আসবেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু ৫২ বছর বয়সে এ বাড়ি ছেড়ে কোথায় যাচ্ছেন আমেরিকার প্রথম কৃষ্ণাঙ্গ বিস্তারিত..

মুসা বিন শমসের এর লাইফস্টাইল নরওয়ের টিভিতে

বাংলাদেশি ধনকুবের মুসা বিন শমসের। তার জীবন যাপন নিয়ে আগ্রহ সারা বিশ্বের। বাংলাদেশি এই ধনকুবেরের লাইফস্টাইল নিয়ে সম্প্রতি একটি ডকুমেন্টারি প্রকাশ করেছে নরওয়ের একটি টেলিভিশন। ডকুমেন্টারিতে মুসা বিন শমসেরের বাসা বিস্তারিত..

কেঁদে ফেললেন নরেন্দ্র মোদি

বিরোধী চাপ, শরিকি চাপের পরও তিনি অনড়। শনিবারই জানিয়ে দিয়েছেন, নোট বাতিলের সিদ্ধান্ত তিনি প্রত্যাহার করবেন না। এমনকী হুঁশিয়ারিও দিয়ে রেখেছেন, আগামী দিনে কালো টাকার বিরুদ্ধে আরও বড় অভিযান তিনি বিস্তারিত..

ড. আব্দুর রাজ্জাক বিশ্বাসঘাতক: ওলামা লীগ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাককে বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেছে আওয়ামী ওলামা লীগ। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা জানায় ওলামা লীগ। ওলামা লীগের নেতারা বলেছেন, বাংলাদেশের ইতিহাসে বিস্তারিত..

নতুন উচ্চতায় জাতীয় মাছ ‘ইলিশ’

বাংলাদেশের জাতীয় মাছ ‘ইলিশ’ ভৌগলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে নিবন্ধন পাচ্ছে। এজন্য রবিবার মৎস্য অধিদফতরের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে শিল্প মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। শিল্প মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

সিলেট সিটি মেয়র আরিফুলের জামিন, মুক্তি এখন সময়ের ব্যাপারমাত্র

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যাকান্ডের বিস্ফোরক মামলায় জামিন পেয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের (সাময়িক বরখাস্তকৃত) মেয়র আরিফুল হক চৌধুরী। রোববার বিচারপতি সৈয়দ দস্তগীর হোসেন ও বিচারপতি আতাউর রহমান খানের সমন্বয়ে বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচন…… রাষ্ট্রপতির অনুসারীরা খুশ মেজাজে

হাওর বার্তা বিশেষ রির্পোট : কিশোরগঞ্জে জেলা পরিষদ নির্বাচনের তৎপরতা শুরু হয়েছে অনেক আগে থেকে। বিশেষ কৌশলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা নানা কৌশলে নিজেদের প্রার্থিতা জানান দিচ্ছেন। তবে প্রকাশ্যে কেউ মুখ বিস্তারিত..

রাজধানীর বিদ্যালয়গুলোতে ভর্তি ফরম বিতরণ, পরীক্ষা কখন, কোথায়

রাজধানীর বিভিন্ন সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তির জন্য আবেদন ফরম বিতরণ, জমাদান ও পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, মতিঝিল আইডিয়াল স্কুল ও বিস্তারিত..

আ.লীগ দয়া করলে ১০ আসন পেতে পারে বিএনপি

২০১৯ সালের নির্বাচনে আওয়ামী লীগ দয়া করলে বিএনপি ১০টি আসন পেতে পারে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। ফরিদপুরের মধুখালী ঈদগাহ মাঠে এক সংবর্ধনা বিস্তারিত..

৪৯ সার্জেন্টকে পরিদর্শক পদে পদোন্নতি ও বদলি

৪৯ জন সার্জেন্টকে শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক হিসেবে পদায়ন ও বদলি করেছে পুলিশ। গত বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের এআইজি (সংস্থাপন) মো. রুহুল আমিন সাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য বিস্তারিত..