ব্রাজিলে বিধ্বস্ত আর্জেন্টিনা

ব্রাজিলের কাছে বিধ্বস্ত হলো আর্জেন্টিনা। শুক্রবার সকালে (বাংলাদেশ সময়) বেলোতে অনুষ্ঠিত বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আর্জেন্টিনার বিরুদ্ধে ৩-০ গোলে জিতেছে স্বাগতিক ব্রাজিল। ব্রাজিলের সামনে অসহায় মনে হয়েছে মেসিদের আর্জেন্টিনাকে। সব বিস্তারিত..

তাহলে কী এখানেই লুকিয়ে আছেন ‘নিখোঁজ’ অপু বিশ্বাস

‘নিখোঁজ’ চিত্রনায়িকা অপু বিশ্বাস! খবরের শুরুটা এমন হতেও পারে। কারণ অনেকদিন ধরেই তার প্রত্যক্ষ কোনো খবর মিলছে না। তবে তার কাছের অনেকের কাছ থেকেই বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে। সেই খবর বিস্তারিত..

ট্রাম্পকে ইমপিচ করা হতে পারে

আগামী কয়েক সপ্তাহের মধ্যে যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইমপিচ করা হতে পারে। আইনের একজন অধ্যাপক এ কথা জানিয়েছেন। আইন বিভাগের অধ্যাপক ক্রিস্টোফার পিটারসন বলেন, ট্রাম্প যাতে প্রেসিডেন্ট হতে না বিস্তারিত..

যুবরাজের দাম ৯.৫ কোটি

গায়ের রঙ কুচকুচে কালো। বয়স মাত্র আট বছর। ৫ ফুটের ওপরে উচ্চতা, দৈর্ঘ্যে অন্তত ১৪ ফুট। রোজ ৮ লিটার দুধ আর ১৫ কেজি ফলের ডায়েট, সঙ্গে ৫ কিলোমিটার করে একটা বিস্তারিত..

দাঙ্গায় রূপ নিচ্ছে ট্রাম্পবিরোধী বিক্ষোভ

ডোনাল্ড ট্রাম্পপ্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর দ্বিতীয় দিনও ট্রাম্পবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র। দেশটির ২৫টিরও বেশি শহরে বিক্ষোভে লাখো মানুষ অংশ নিয়েছে। বিক্ষোভ ধীরে ধীরে সহিংস আকার ধারণ করছে; বিক্ষোভ থেকে পুলিশের বিস্তারিত..

রাজনৈতিক ফায়দা লুটতেই নাসিরনগরে হামলা

বিরোধী দলকে নির্যাতন করতেই সরকার ষড়যন্ত্রমূলকভাবে ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আজ শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের বিস্তারিত..

নেতাদের পেছনে কেউ ছুটবেন না, নেতারাই তাদের প্রয়োজনে কর্মীদের কাছে যাবে

নেতাদের বাড়ি না গিয়ে ভোটারদের বাড়ি যান নেতাদের ‘খুশি করাকে’না বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নেতাদের পেছনে কেউ ছুটবেন না, নেতারাই তাদের প্রয়োজনে কর্মীদের কাছে যাবে। আগামী নির্বাচনের বিস্তারিত..

ইসি পুনর্গঠনে সুনির্দিষ্ট প্রস্তাব দেবে বিএনপি

জনগণের ভোট নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশন পুনর্গঠনে বিএনপি খুব শিগগির সুনির্দিষ্ট প্রস্তাব দেবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম বিস্তারিত..

ঢাকা-কুয়ালালামপুর রুটে এবার এয়ার এশিয়ার বিশেষ চমক

ভ্রমণ পিপাসুদের জন্য এবার ঢাকা-কুয়ালালামপুর রুটে নভেম্বর মাসের জন্য এয়ার এশিয়া বিশেষ ছাড় ঘোষণা করেছে। এ সুবিধার আওতায় মাত্র ২০ হাজার ৬৪০ টাকা ভাড়ায় যে কেউ আধুনিক এবং নান্দনিক শহর বিস্তারিত..

অগ্রণী ব্যাংকে দুই পদে চাকরি

রাষ্ট্রীয় মালিকানাধীন অগ্রণী ব্যাংকে দুই পদে জনবল নিয়োগ দেয়া হবে। এর মধ্যে সিনিয়র অফিসার (বস্ত্র প্রকৌশলী) পদে সাতজন ও সিনিয়র অফিসার (পুর প্রকৌশল) পদে ২০ জনকে নিয়োগ দেয়া হবে। সম্প্রতি বিস্তারিত..