সাংবাদিকতা

লুৎফর রহমান হিমেল,,,অনেক আগের ঘটনা। সেই সময় অসংখ্য টিভি চ্যানেল বা পত্রিকা ছিল না। যোগাযোগ ব্যবস্থাও ভাল ছিল না। ওই সময় চাঁদপুরের এক সাংবাদিক ঢাকায় পত্রিকার অফিসে খবর পাঠালেন, জেলায় বিস্তারিত..

বিপিএলের পরবর্তী তিন আসর গাজী ও মাছরাঙায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকেই এর টিভি সম্প্রচার করে আসছে চ্যানেল নাইন। তাদের সম্প্রচার স্বত্ত্বের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছর। এরইমধ্যে পরবর্তী তিন মৌসুমের জন্য সেই নতুন প্রচার স্বত্ত্ব বিস্তারিত..

৭ নভেম্বরের নায়ক কে, তাহের নাকি জিয়া

দেশের রাজনৈতিক ইতিহাসে ৭ নভেম্বর একটি গুরুত্বপূর্ণ দিন। দিনটিকে বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক দল বিভিন্ন নামে উদযাপন করে। ক্ষমতাসীন আওয়ামী লীগ দিনটিকে মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবস, বিএনপি জাতীয় বিপ্লব ও সংহতি বিস্তারিত..

আওয়ামী লীগের যুগ্ম এবং সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বন্টন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বন্টন করে দেয়া হয়েছে। বুধবার গণভবনে দলের প্রথম যৌথ বৈঠকে বিভাগওয়ারী তাদের দায়িত্ব বণ্টন করে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

ইতিহাস গড়তে পারেনি আমেরিকা

ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটন যদি জয়ী হতেন, তাহলে তিনিই হতেন বিশ্বের সবচে ক্ষমতাধর, আধুনিক, গণতান্ত্রিক রাষ্ট্র আমেরিকার প্রথম মহিলা প্রেসিডেন্ট। এতে মার্কিন নাগরিকরাও নতুন ইতিহাস সৃষ্টির গৌরবের বরমাল্য পরতেন। কিন্তু বিস্তারিত..

এ বছরেই শাকিব-পাওলির ‘সত্তা’

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার পাওলি ধাম অভিনীত বহুল আলোচিত ছবি ‘সত্তা’। সম্প্রতি কক্সবাজারে এই ছবির শুটিং শেষ হয়েছে। শাকিব খান ডাবিংয়ের কাজও শেষ করেছেন। ছবির পরিচালক হাসিবুর রেজা বিস্তারিত..

৯০ দিনের মধ্যে ভাঙতে হবে বিজিএমইএ ভবন

রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় অবস্থিত তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন-বিজিএমইএ এর বহুতল ভবন ভাঙার রায় প্রকাশিত হয়েছে। মঙ্গলবার ৩৫ পৃষ্ঠার এই রায় সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। রায়ে বিজিএমইএ’কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত..