,

kishorgonj-2

কিশোরগঞ্জে সাম্প্রদায়িক হামলা ও নারী-শিশু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন

কিশোরগঞ্জে সাম্প্রদায়িক হামলা ও নারী-শিশু নির্যাতনের বিরুদ্ধে দেশবাসী রুখে দাঁড়াও এই শ্লোগানকে সামনে রেখে মানববন্ধন পালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের গৌরাঙ্গবাজার এলাকার স্টেশন রোডে এই কর্মসূচি পালন করে কিশোরগঞ্জ সম্মিলিত বিস্তারিত..

janata

জনতা ব্যাংক চেয়ারম্যানকে দুদকের জিজ্ঞাসাবাদ

জনতা ব্যাংক থেকে আটটি প্রতিষ্ঠানের মাধ্যমে প্র্রায় ৮৫০ কোটি টাকা আত্মসাতের ঘটনার অনুসন্ধানে জনতা ব্যাংকের চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিস্তারিত..

trump-win-usa

রাজনীতির বাইরের মানুষ ডোনাল্ড ট্রাম্প বিজয়ী

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে, বিশ্ব মিডিয়ার জরিপের মুখে ছাই দিয়ে যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হলেন ডোনাল্ড ট্রাম্প। প্রেসিডেন্টের পাশাপাশি সিনেট ও কংগ্রেসের নিয়ন্ত্রণও নিয়েছে রিপাবলিকানরা। যুক্তরাষ্ট্রে ইতিহাসে সবচেয়ে কাদা ছোড়াছুড়ির প্রচারণা বিস্তারিত..

madrasa

আরো ২১ মাদরাসায় অনার্স কোর্স চালু

দেশের আরো ২১টি সিনিয়র মাদরাসায় অনার্স কোর্স চালু হয়েছে। শিক্ষাসচিব মো. সোহরাব হোসাইন মঙ্গলবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ২১টি সিনিয়র মাদরাসার অধ্যক্ষের কাছে অনার্স বিস্তারিত..

1478709586

যে তারকারা বলে ছিলেন ট্রাম্প জিতলে যুক্তরাষ্ট্র ছাড়বেন

সব জল্পনায় জল ঢেলে হোয়াইট হাউসের দখল নিলেন রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প। মার্কিন মুলুকের কয়েকজন তাবড় সেলেব কয়েক দিন আগেও বলেছিলেন, ট্রাম্প জিতলে তারা আমেরিকা ছেড়ে পালাবেন। কেউ হুমকি দিয়েছিলেন। কেউ বিস্তারিত..

1478705883

ট্রাম্পের জয়ের এটাই কী আসল কারণ

অভিবাসীদের নিয়ে গড়ে ওঠা একটা দেশ। তাঁর নিজের পূর্বজরাও কেউ জন্মসূত্রে আমেরিকান নন। তবুও, ভোট কুড়োতে ডোনাল্ড ট্রাম্পের প্রতিশ্রুতি ছিল, ক্ষমতায় এলে তিনি অভিবাসী-মুক্ত আমেরিকা তৈরি করবেন। ভোটের ফল বলছে বিস্তারিত..

1478703683

এই প্রেসিডেন্ট মানি না : যুক্তরাষ্ট্র জুড়ে বিক্ষোভ, ভাংচুর শুরু

ফলাফল বলছে, হিলারি ক্লিনটন নয় মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু এই সিদ্ধান্ত মানতে রাজি নন মার্কিন নাগরিকদের একাংশই। রীতিমতো রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছেন তারা। চলছে ভাঙচুরের ঘটনাও। চূড়ান্ত বিস্তারিত..

image-6921

হিলারির ভুল যেখানে

চার বছরের জন্য হোয়াইট হাউসের বাসিন্দা হওয়ার জন্য আফ্রো-আমেরিকান, ল্যাটিন ও তরুণ ভোটারদের সেভাবে আকৃষ্ট করতে পারেননি ডেমোক্র্যাটপ্রার্থী হিলারি ক্লিনটন। স্থানীয় সময় মঙ্গলবার রাত ২টায় হিলারি তাঁর পরাজয় মেনে নেন। বিস্তারিত..