,

haor20160226060713

হাওরাঞ্চলে”আভুরা সড়ক” দিয়ে সৌভাগ্যের চাকা ঘুরে ভাগ্যলী ফিরে আসবে ড. নিয়াজ পাশা

মহামাণ্য রাষ্ট্রপতি এডভোকেট আঃ হামিদ গতকাল বুধবার (২৮.০৫.১৪) কিশোরগঞ্জের ইটনা , মিটামইন ও অষ্টগ্রামে নির্মাণাধীন তাঁর আজীবনের লালিত স্বপ্ন ’আভুরা সড়ক, ভুরা বা ডুবা সড়ক’ সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন বিস্তারিত..

image-4459-1478438941

বৃহত্তর ময়মনসিংহ সমিতির নিজেস্ব ভবনের ভিত্তি ও অভিষেক অনুষ্ঠানে রাষ্ট্রপতি বলেন ভাটি অঞ্চলে আমার জন্ম ও বেড়ে ওঠা

আমার জন্ম ও বেড়ে ওঠা ভাটি অঞ্চলে। পেশাগত ও রাজনৈতিক জীবনের শুরু এ অঞ্চলেই। তাই এ অঞ্চলের যে কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকা আমার জন্য আনন্দের। বললেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। বিস্তারিত..

1474723923

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল

বিএনপিকে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের’ সমাবেশের অনুমতি না দেওয়া, দেশের বিভিন্ন স্থানের মন্দিরের হামলায় ঘটনায় দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের এবং চলমান রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরতে এক জরুরি সম্মেলন বিস্তারিত..

muktizuddo-minister-696x418

জিয়া একদিনও মুক্তিযুদ্ধ করেননি

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে মুক্তিযুদ্ধের খলনায়ক উল্লেখ করে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যুদ্ধের নয় মাসে তিনি একদিনও মুক্তিযুদ্ধ করেননি। তিনি ছিলেন ‘বাই চান্স’মুক্তযোদ্ধা। বরং দেশকে স্বাধীন বিস্তারিত..

sonakshi-696x464

অর্জুনের সঙ্গে সময় কাটাতে চান না সোনাক্ষী

প্রাক্তন প্রেমিকের উপর বেশ চটে আছেন। তাঁর সঙ্গে একান্তে সময় কাটানোর কথা ভাবতেই পারেন না সোনাক্ষী সিনহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীকে প্রশ্ন করা হয়েছিল, নির্জন দ্বীপে অর্জুনের সঙ্গে সময় কাটাতে বিস্তারিত..

%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae

মিলনের বিপরীতে দেবদ্যুতি

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী দেবদ্যুতি। কলকাতার ‘ওগো বধূ সুন্দরী’, ‘বউ কথা কও’, ‘সতী’ সিরিয়ালগুলোতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী দেবদ্যুতি দেবনাথ। রোববার (৬ নভেম্বর) বিস্তারিত..

untitled-15-696x418

বঙ্গবন্ধুর খুনিকে ফেরত চান জয়

নিউ ইয়র্ক টাইমসে লেখা এক নিবন্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদ চৌধুরীকে বাংলাদেশে হস্তান্তরে যুক্তরাষ্ট্রের কাছে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক বিস্তারিত..

malaysia-bd-696x418

‘জি টু জি’ পদ্ধতিতে বাংলাদেশি শ্রমিক নিতে ফের সম্মত মালয়েশিয়া

‘জি টু জি প্লাস’ পদ্ধতিতে বাংলাদেশ থেকে মালয়েশিয়ায় জনশক্তি নিতে আবারও সম্মত হয়েছে মালয়েশিয়া। গত শুক্রবার কুয়ালালামপুরের সেলাঙ্গরে ফার্নিচার ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশনের ৬০তম প্রতিষ্ঠাবার্ষিকীর নৈশভোজে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে মালয়েশিয়ায় বিস্তারিত..

image-6373

চড়ুইয়ের কিচির-মিচিরে ঘুম ভাঙে ময়মনসিংহবাসীর

ময়মনসিংহের উপজেলাগুলোতে চড়ুই পাখিদের ঘন উপস্থিতি চোখে পড়ার মত। এদের কিচির-মিচির ডাকা-ডাকিতে ঘুম ভাঙে মানুষের। দলবেঁধে চড়ুই পাখিদের পাল এখন মহাব্যস্ত হয়ে ফসলের মাঠে, বাড়ির আঙিনায় আর চাতালগুলোতে ভিড় জমিয়েছে। বিস্তারিত..

image-6557-1478512239

‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের মেয়াদ বাড়ল এক বছর

‘একটি বাড়ি একটি খামার’প্রকল্পের মেয়াদ এক বছর বাড়ানো হয়েছে, জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। তিনি বলেন, এই প্রকল্পটি চলতি বছরের ৩০ জুন মেয়াদ শেষে পল্লী সঞ্চয় ব্যাংকের অধিভুক্ত হওয়ার বিস্তারিত..