,

moushumi-2-300x180

কোটি ভক্তের মতো আমিও মৌসুমীর অতি সাধারণ একজন ভক্ত

বাংলা চলচ্চিত্রের চিরসবুজ নায়িকা মৌসুমী। দুই দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্র ও টিভি পর্দায় সৌন্দর্য্যের দ্যুতি ছড়িয়ে হয়েছেন কোটি দর্শকের প্রিয়দর্শিনী। মৌসুমীর ভক্তের সংখ্যা গুণে শেষ করা যাবে না। এই বিস্তারিত..

dmp1

খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ২

রাজধানীতে খুনের রহস্য উদঘাটন ও চোরাই প্রাইভেট কার উদ্ধারসহ ২ জন গ্রেফতার করেছে ডিএমপি’র রূপনগর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ডিএমপি (মিডিয়া) সিনিয়র সহকারী কমিশনার এএসএম হাফিজুর রহমান জানান, ফরিদপুর জেলা বিস্তারিত..

%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%98%e0%a6%be%e0%a6%a4%e0%a6%95%e0%a6%b0%e0%a6%be-%e0%a6%95%e0%a7%87-%e0%a6%95%e0%a7%8b%e0%a6%a5%e0%a6%be

জেলহত্যার ঘাতকরা কে কোথায়

কেন্দ্রীয় কারাগারে জাতীয় চার নেতা হত্যা মামলার বিচারিক কার্যক্রম শেষ হওয়ার সাড়ে তিন বছর পার হলেও এখনও পলাতক ১১ খুনিকে খুঁজে বের করা সম্ভব হয়নি। দণ্ডিত পলাতকদের আদৌ দেশে ফিরিয়ে বিস্তারিত..

jakir-editor

মাছে-ভাতে বাঙালির সুস্বাদু মাছে ভরপুর বাংলাদেশ

মোঃ জাকির হোসাইন:কেবল ভু-প্রকৃতিগত বৈচিত্রের কারনে নয়, অর্থনৈ্তিক, সামাজিক, সাংস্কৃতিক এবং প্রকৃতিক সৌ্ন্দর্য্যের দৃষ্টিকোণ থেকেও হাওর এক বিরাট স্হান জুড়ে আছে ।হাওর মুলতঃ সাগর শব্দের অপভ্রংশ মাত্র। উচ্চারণ বিকৃতিতে সাগর বিস্তারিত..

image

পাকুন্দিয়ায় বড়শিতে ধরা পড়লো ২২ কেজি ওজনের রুই মাছ

কিশোরগঞ্জ প্রতিনিধি- জেলার পাকুন্দিয়ায় রেনু মিয়া নামের এক বড়শী শিকারীর হাতে ২২ কেজি ওজনের একটি রুই মাছ ধরা পড়েছে।বৃহস্পতিবার সকালে উপজেলার চরটেকী গ্রাম সংলগ্ন ব্র‏হ্মপুত্র নদে বড়শিতে মাছটি ধরা পড়ে। বিস্তারিত..

indian-poli-p

ভারতের সব দল ঢাকায় এক মঞ্চে

মুক্তিযুদ্ধের ইতিহাসের সাক্ষী সোহরাওয়ার্দী উদ্যান ফের এক ইতিহাসের সাক্ষী হয়ে রইল। এই ঐতিহাসিক রাজনৈতিক ঘটনা বাংলাদেশের রাজনীতির তুলনায় অনেক বেশি তাৎপর্যপূর্ণ ভারতীয় রাজনীতির ক্ষেত্রে। গত ২২ অক্টোবর এ উদ্যানে অনুষ্ঠিত বিস্তারিত..

madrasha-shika-bord

কওমি মাদ্রাসা শিক্ষা ও পাঠ্যক্রম

মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ: সুপ্রাচীন এক সর্বজন স্বীকৃত প্রবচন ‘শিক্ষা জাতির মেরুদণ্ড’ – সবার মুখেই বহুল উচ্চারিত এই বিষয়টি। কিন্তু মেরুদণ্ড তাৎক্ষণিক আবেগাক্রান্ত কোনও অঙ্গ নয়, তেমনি শিক্ষা ও শিক্ষাব্যবস্থাকেও বিস্তারিত..

amra

স্ট্রোকের ঝুঁকি কমাবে আমড়া

আমাদের দেশে আমড়া অত্যন্ত সহজলভ্য একটি ফল। জনপ্রিয়তার দিক থেকেও কম নয়। বিশেষ করে বরিশালের আমড়া। ফলটি খেতেও সুস্বাদু। তবে কাঁচা আমড়াই খেতে ভালো।স্ট্রোকের ঝুঁকি কমাবে আমড়া লবণ ও মরিচ বিস্তারিত..

kader-s-o

অন্যায়কারীকে দলীয় ও প্রশাসনিকভাবেও শাস্তি দেওয়া হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশি-বিদেশি কোন চাপ নেই। সরকারও আগাম নির্বাচনের কথা ভাবছে না। অন্যায়কারী যে দলেরই হোক, কোনো ছাড় দেয়া বিস্তারিত..

1478118912

দেশ ও প্রবাসীদের কল্যাণে হিলারিকেই জয়যুক্ত করতে হবে

দেশ ও প্রবাসীদের কল্যাণের জন্য হিলারি ক্লিনটনকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন নিউ ইয়র্কস্থ বাংলাভাষী সংবাদপত্রের সম্পাদকবৃন্দ ও বাংলাদেশি ডেমোক্রেট নেতারা। স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের বিস্তারিত..