শীতকালীন সবজি চাষে লাভবান কৃষকরা

জেলার বাজারে উঠতে শুরু করেছে শীতকালীন শাকসবজি।আর এই শীতকালীন শাকসবজি চাষ করে লাভবান হচ্ছেন কৃষকরা। ক্ষেতের পাশাপাশি অনেকেই বাড়ির আঙ্গিণায় শীতকালীন শাকবজি চাষ করেও লাভবান হচ্ছে। শীতকালীন শাকসবজি চাষে লাভবান বিস্তারিত..

ফেসবুক লাইভে আসছেন ডিএমপি কমিশনার

ঢাকা মহানগরীর বসবাসকারীদের কথা ও মতামত শুনতে ফেসবুক লাইভে আসছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। আগামী বুধবার (০২ নভেম্বর) রাত ৭টা ৩০ মিনিট থেকে ৮টা ১৫ মিনিট পর্যন্ত বিস্তারিত..

এক লাফে ২৮ ধাপ এগিয়ে মিরাজ

ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টে ১৯ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন ১৯ বছর বয়সী মেহেদী হসান মিরাজ। ঢাকা টেস্টে ম্যাচ সেরার পাশাপাশি সিরিজ সেরাও হয়েছেন এ নবীন তারকা। এবার ২৪ ঘণ্টা না বিস্তারিত..

জয় হোক গৌরবময় অনিশ্চয়তার খেলা ক্রিকেটের

ভারত পাকিস্তান যুদ্ধাবস্থায়, তারপরও নিউজিল্যান্ড ভারত সফরে আছে । আমিরাতে পাকিস্তান ওয়েষ্ট ইন্ডিজ সিরিজ চলছে। আভ্যন্তরীন সমস্যার অজুহাতে অষ্ট্রেলিয়া বিশ্বকাপে শ্রীলঙ্কায় খেলতে যায়নি,তখন গৃহযুদ্ধে ছিলো শ্রীলঙ্কা । আই সি সি’র বিস্তারিত..

হিলারি প্রেসিডেন্ট হলে, লাভবান হবে বাংলাদেশ

আমেরিকার আসন্ন নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন প্রেসিডেন্ট হলে বিশ্ব লাভবান হওয়ার পাশাপাশি বাংলাদেশও লাভবান হবে বলে মত দিয়েছেন যুক্তরাষ্ট্রের বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনরা। নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের বেলোজিনো নান্দুস বিস্তারিত..

হলমার্ক চেয়ারম্যান জেসমিন গ্রেফতার

রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় হলমার্ক গ্রুপের চেয়ারম্যান জেসমিন ইসলামকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় ভুয়া কাগজ দেখিয়ে ঋণ নেওয়া ও অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। মঙ্গলবার সকালে বিস্তারিত..

ভাষণ কম, অ্যাকশন হবে বেশি: কাদের

ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক কলরে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমার ভাষণ হবে কম, অ্যাকশন হবে বেশি। তবে এ অ্যাকশন হবে পজেটিভ, নেগেটিভ নয়।’ মঙ্গলবার সন্ধ্যায় বিস্তারিত..

কী হবে ৭ নভেম্বরে

নিরুত্তাপ রাজনীতিতে আবারো উত্তাপ। দেশের দুই প্রধান দলই নিজেদের অবস্থানে অনড় থাকায় হঠাৎ করেই রাজনীতির উত্তেজনা সাধারণ মানুষের মনেও ভীতির সঞ্চার করছে। ৭ নভেম্বর বিএনপির পক্ষ থেকে বিপ্লব ও গণসংহতি বিস্তারিত..

বিনা প্রশিক্ষণে কেউ বিদেশ যেতে পারবে না : প্রধানমন্ত্রী

বিনা প্রশিক্ষণে কেউ বিদেশ যেতে পারবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, কর্মক্ষেত্রে যুবকরা যাতে দক্ষতার সঙ্গে কাজ করতে পারে সেজন্য আমরা প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। মঙ্গলবার জাতীয় যুব বিস্তারিত..

কেন্দ্রীয় কারাগারের মেন্টাল ওয়ার্ডে ছিলেন অর্থমন্ত্রী

জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিজের কারাজীবনের অভিজ্ঞতা জানাতে গিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, ‘জীবনে ৪২দিন জেলখানায় ছিলাম। যে ওয়ার্ডটিতে ছিলাম তা হলো ‘মেন্টাল বিস্তারিত..