ইংল্যান্ডকে গুঁড়িয়ে ঐতিহাসিক টেস্ট জয়

এ এক নয়া ইতিহাস। এক সময় টেস্ট খেলতে গিয়ে কাঁপতো বাংলাদেশ। হেরে বসতো তিন দিনেই।এবার শক্তিধর ইংলিশদের কাঁপিয়ে সেই তিনদিনেই ঐতিহাসকি টেস্ট জিতে নিল টাইগাররা। মিরপুর শুনলো সত্যিকারের বাঘের গর্জন। বিস্তারিত..

নির্ঘুম রাত কাটাচ্ছেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের ২০তম সম্মেলনের পর পূর্ণাঙ্গ কমিটি দিতে প্রধানমন্ত্রী ‍নির্ঘুম রাত কাটাচ্ছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সম্মেলনের বিস্তারিত..

মুশফিকের স্বপ্ন: ব্যাট হাতেও বিশ্বরেকর্ড করবে মিরাজ

চলতি বছরের শুরুতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় বাংলাদেশে। আর সেখানে টাইগারদের নেতৃত্ব দেন মেহেদী হাসান মিরাজ। তবে তখন বোলারের চেয়ে ব্যাটসম্যান হিসেবেই পরিচিত ছিলেন তিনি। পাঁচ ইনিংস ব্যাটিং বিস্তারিত..

মানবতামানবতার সেবায় আওয়ামীলীগ নেতা কিশোরগঞ্জের করিমগঞ্জের এরশাদ উদ্দিন

মানবতার সেবায় দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন তরুন আওয়ামীলীগ নেতা কিশোরগঞ্জের করিমগঞ্জের এরশাদ উদ্দিন মানব কল্যান ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক এরশাদ উদ্দিন। বর্ষাকলের পর ধান লাগানোর সময় যখন কৃষকের ঘরে পয়সা খাকে বিস্তারিত..

কিশোরগঞ্জের ইতিহাসের একটি আকর্ষণীয় দিক হাওর : মোঃ জাকির হোসাইন

কিশোরগঞ্জের হাওর । কেবল ভু-প্রকৃতিগত বৈচিত্রের কারনে নয়, অর্থনৈ্তিক, সামাজিক, সাংস্কৃতিক এবং প্রকৃতিক সৌ্ন্দর্য্যের দৃষ্টিকোণ থেকেও হাওর এক বিরাট স্হান জুড়ে আছে ।হাওর মুলতঃ সাগর শব্দের অপভ্রংশ মাত্র। উচ্চারণ বিকৃতিতে বিস্তারিত..

বাংলাদেশের একুশ, কিশোরগঞ্জের পঞ্চম তম রাষ্ট্রপতি হচ্ছেন সৈয়দ আশরাফ

স্বাধীনতার ৪৫ বছরে ২০ জন রাষ্ট্রপতি বাংলাদেশের রাষ্ট্রের সর্বোচ্চ আসনে অধিষ্ঠিত হয়েছে। তাদের মাঝে ৪ জনই কিশোরগঞ্জের। বর্তমান রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ ২০১৩-মার্চ থেকে ২০১৩ এপ্রিল (ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি) ছিলেন। দেশের বিস্তারিত..

৪৯ থেকে যারা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ওবায়দুল কাদের। ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। একনজরে আওয়ামী লীগের বিস্তারিত..

ছাত্রলীগে মাদকাসক্ত নেতাদের তালিকা হচ্ছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের ইতিহাসে এক গৌরবের নাম। ইতিহাস, ঐতিহ্য আর সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হলেও কিছু বির্তকিত কর্মকাণ্ডের জন্য বারবার বিস্তারিত..

সিপিবি’র গঠনতন্ত্র সংশোধনীর সিদ্ধান্ত

বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি-সিপিবির চার দিনব্যাপী কংগ্রেসের দ্বিতীয় দিন শনিবার (২৯ অক্টোবর) থেকে মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়েছে। সকাল পৌনে ১০টায় অধিবেশন শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৭টা বিস্তারিত..

নিউইয়র্কে সাহসিকতার এওয়ার্ড পেলেন বাংলাদেশী ট্রাফিক এজেন্ট আলী

নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্ট (এনওআইপিডি) থেকে সাহসিকতার জন্য এক্সেপশনাল এওয়ার্ড পেয়েছেন ট্রাফিক এজেন্ট বাংলাদেশী বংশোদ্ভূত আলী। গত বৃহস্পতিবার কুইন্সের টেরেস পার্ক অডিটরিয়ামে পুলিশ কমিশনার জেমস ওলিনের কাছ থেকে অালী এ বিস্তারিত..