মার্কিন নির্বাচনের ব্যালটে বাংলা ভাষা

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ব্যালট পেপারে বাংলা ভাষাও যুক্ত হয়েছে। ইংরেজির পাশাপাশি বাংলা থাকবে প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, সিনেটর এবং কংগ্রেসম্যান প্রার্থীর ব্যালটে। নিউইয়র্কস্থ বোর্ড অব ইলেকশনের কর্মকর্তা খোরশেদ চৌধুরী শুক্রবার রাতে বিস্তারিত..

তিন সপ্তাহ পর খাদিজার মাথা-হাতে অস্ত্রোপচার

ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে আহত সিলেটের কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের মাথা ও হাতে অপারেশন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিন সপ্তাহ পর শারিরীক অবস্থার উন্নতি সাপেক্ষে এ অপারেশন হবে বিস্তারিত..

রাজ-শুভশ্রীর বিয়ে

মিমির সঙ্গে রাজের বিচ্ছেদ পুরানো খবর। নতুন খবর হলো রাজেকে বিয়ে করতে যাচ্ছেন টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। এক বছর পরেই নাকি তাদের বিয়ে। খবর জিনিউজের। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিস্তারিত..

নাহিদের বক্তব্যের কৈফিয়ত চাইলেন ভিসি আরেফিন

এবার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক মুখোমুখি অবস্থান নিয়েছেন। ‘নীলক্ষেত থেকে বই কিনে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রশ্ন করা হয়’ শিক্ষামন্ত্রী নাহিদের বিস্তারিত..

প্রেসিডিয়ামে ৩ পদ শূন্য সামনে মন্ত্রিসভায় রদবদল করতে যাচ্ছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার মন্ত্রিসভা রদবদল করতে যাচ্ছেন। দলের জাকজমপূর্ণ মহাসম্মেলনের মধ্য দিয়ে আগামী দিনের নির্বাচনি রাজনীতি সামনে রেখে তৃণমূল পর্যন্ত সংগঠন শক্তিশালী করার উপযোগী ওয়াকিং কমিটি উপহার দিয়েছেন। সাধারণ বিস্তারিত..

সুষ্ঠু নির্বাচন কমিশন ছাড়া নির্বাচন নয়: আব্বাস

সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করা ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। আওয়ামী লীগকে উদ্দেশ করে তিনি বলেন, বিস্তারিত..

ইংলিশ লেজ ভোগাচ্ছে বাংলাদেশকে

লাঞ্চের আগেই ৮ উইকেট হারিয়ে চাপে পড়ে ইংল্যান্ড। কিন্তু নবম উইকেটে প্রতিরোধের চেষ্টা চালাচ্ছেন ক্রিস ওকস ও আদিল রশিদ। ৮ উইকেটের ৫টিই নিয়েছেন মিরাজ। ক্যারিয়ারের প্রথম দুই ম্যাচে ইনিংসে ৫ বিস্তারিত..

পপুলারের নারী টয়লেটে গোপন ক্যামেরা, যুবক আটক

রাজধানীর ধানমণ্ডিতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের নারী টয়লেটে গোপন ক্যামেরায় দৃশ্যধারণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে এক নারী রোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই যুবককে আটক করা হয়। ধানমণ্ডি থানার বিস্তারিত..

চাঞ্চল্যকর তথ্য, গুলশানে জঙ্গি হামলায় ব্যবহৃত অস্ত্র তৈরি হয় ভারতে: এনআইএ

রাজধানী ঢাকার গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার ক্ষেত্রে ব্যবহৃত অ্যাসল্ট রাইফেল ভারতে তৈরি হয় বলে জানিয়েছে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা- এনআইএ। ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া শনিবার এ খবর দিয়েছে। বিস্তারিত..

৩১ অক্টোবরে পাকুন্দিয়া পৌরসভা নির্বাচন জমে উঠেছে

আগামী ৩১ অক্টোবর কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার নির্বাচন নিয়ে এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। এরই মধ্যে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের পোস্টার-লিফলেটে ছেয়ে গেছে পুরো এলাকা। সেই সঙ্গে মাইকে চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার। বিস্তারিত..