গোপনে বিয়ে করেছেন হ্যাপি

গোপনে বিয়ে করেছেন একসময়ের আলোচিত অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় সোমবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। হ্যাপির গোপন বিয়ের খবর প্রতিবেদককে বিস্তারিত..

আর মাত্র ১০ মাস পরেই হারিয়ে যাবে সূর্য

আর বেশি দিন দেরি নেই। মাঝে মাত্র ১০ মাস। ২১ অগাস্ট, ২০১৭ ঘটবে সেই মহাজাগতিক ঘটনা। হারিবে যাবে সূর্য। ৯৯ বছরে একবার ঘটে এই বিরল ঘটনা। এক বিশেষ পূর্ণগ্রাস সূর্যগ্রহণে বিস্তারিত..

ব্লাড রোজ’ নামে নারী জঙ্গী বাহিনী, সঙ্গে আছে পাকিস্তানী নারীও

‘ব্লাড রোজ’ নামে ফেসবুকে এক গ্রুপের সদস্য জেএমবির নারী জঙ্গীরা। নারী জঙ্গীদের নেপথ্যে ইন্ধন দিচ্ছে জামায়াত-শিবির। একে অপরকে তারা সম্বোধন করেন ‘দ্বীনি বোন’। দ্বীনি বোনের তালিকায় আছেন পাকিস্তানী নারী জঙ্গীও। বিস্তারিত..

শহীদ শেখ রাসেলের জন্মদিন

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ। ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বিস্তারিত..

ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ মিথ্যা : মেলানিয়া

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, তার স্বামী একজন ভদ্রলোক। ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলা নারীরা মিথ্যা বলছেন। ট্রাম্পের বিস্তারিত..

আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়েছে বিএনপি

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে স্বাগত জানিয়েছে বিএনপি। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মঙ্গলবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাগত জানানোর পাশাপাশি আশা প্রকাশ করেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে আওয়ামী লীগের বিস্তারিত..

৬০ বছর বয়সেও সন্তানের জন্ম দেন এখানকার মহিলারা

এখানকার মহিলারা চিরযুবতী। ৬০ বছর বয়সেও সন্তানের জন্ম দেন। তাঁদের যৌবন ধরে রাখার রহস্য কী? পাকিস্তানের কারাকোরাম পর্বতমালার কাছে অবস্থিত হানজা উপত্যকা হল এমনই একটি স্থান যেখানে মহিলাদের বয়সের তুলনায় বিস্তারিত..

চীনের প্রেসিডেন্টের সাথে সাক্ষাৎ না হওয়ায় ক্ষুব্ধ এরশাদ

চীনের প্রেসিডেন্ট শি জিনপিং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতাকে সাক্ষাৎ না দেওয়ার ক্ষোভ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। সম্প্রতি বাংলাদেশ সফর করেন চীনের প্রেসিডেন্ট। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বিস্তারিত..

কিশোরগঞ্জ যে কলেজে রাষ্ট্রপতি পড়েছেন,গুরুদয়াল সরকারি কলেজ

রাম চন্দ্র রায় অধ্যক্ষ, গুরুদয়াল সরকারি কলেজ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ কলেজের সবার আন্তরিক প্রয়াসে কলেজটি উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। প্রতিবছর এই কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে উল্লেখযোগ্যসংখ্যক বিস্তারিত..

আওয়ামী লীগের স্মরণকালের জমকালো জাতীয় সম্মেলন : কমিটিতে আসছে স্বচ্ছ, ত্যাগী এবং সাবেক ছাত্রলীগ নেতারা

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রস্তুতি প্রায় চুড়ান্ত। জমে উঠেছে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ কার্যালয়। সূত্র জানায় এবারের আওয়ামী লীগের সম্মেলন হবে স্মরণকালের সবচেয়ে জমজমাট জাতীয় বিস্তারিত..