,

1476331429

মাশরাফি-বিলিংসের সংঘর্ষ, কোনো দোষ ছিলো না টাইগার সেনাপতির

মিরপুরের পর চট্টগ্রামও বাদ গেলো না। সেখানে মাশরাফি-বিলিংসের সংঘর্ষ! এখানে কোনো দোষ ছিলো না মাশরাফির। মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের জয় যতটা আলোচিত হয়েছিল, তার চেয়ে বেশি আলোচিত হয়েছিল ওই ম্যাচের বিস্তারিত..

timthumb-696x228

চীনা প্রেসিডেন্টকে বরণে প্রস্তুত ঢাকা

১৯৮৬ সালের পর আবারো কোনো চীনা প্রেসিডেন্ট বাংলাদেশ সফরে আসছেন। আগামীকাল শুক্রবার (১৪ অক্টোবর) ২২ ঘণ্টার এক সফরে ঢাকা আসছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। চীনা রাষ্ট্রপতির সফর ঘিরে নিরাপত্তার চাদরে বিস্তারিত..

sonali-bank-696x228

যুক্তরাজ্যে সোনালী ব্যাংককে ৩৩ লাখ পাউন্ড জরিমানা

যুক্তরাজ্যে বাংলাদেশের সোনালী ব্যাংককে ৩৩ লাখ পাউন্ড জরিমানা করা হয়েছে। মানি লন্ডারিং প্রতিরোধে ব্যর্থ হওয়ায় যুক্তরাজ্যের ফিন্যান্সিয়াল কনডাক্ট অথরিটি (এফসিএ) এ জরিমানা করেছে। খবর বিবিসির। তবে প্রবাসী-আয় বা রেমিট্যান্স বাংলাদেশে বিস্তারিত..

primary-teacher

মুক্তিযোদ্ধা কোটায় প্রাথমিকে নিয়োগ পরীক্ষা ২৯ অক্টোবর

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য (মুক্তিযোদ্ধা কোটায়) সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা হবে আগামী ২৯ অক্টোবর। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার (১০ অক্টোবর) জানানো হয়েছে, ২৯ বিস্তারিত..

image-2935

অকাল মৌসুমে পদ্ম ফোটে ময়মনসিংহে

এখন পদ্মফুলের মৌসুম না। কিন্তু ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার লাল মাটির পাহাড় এলাকার পাহাড় অনন্তপুর গ্রামের বড়বিলা বিলে অকাল মৌসুমেও ফোটে পদ্মফুল। এই ফুল ব্যবহৃত হয় দেশের বিভিন্ন স্থানের পূজামণ্ডপে। ফলে বিস্তারিত..

aw1hz2utmjkyoc5qcgc

মার্কিন নির্বাচনে রাশিয়া কলকাঠি নাড়ছে না: লাভরভ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের অভিযোগকে হাস্যকর হিসাবে অবহিত করেছেন রুশ পররাষ্ট্রমন্ত্রী সারগেই লাভরভ। মস্কোতে সিএনএন প্রতিনিধি ক্রিস্টিয়ান আমানপোউরের সঙ্গে এক সাক্ষাতকারে তিনি বলেন, এটা মজার ব্যাপার যে মার্কিন কর্মকর্তারা বিস্তারিত..

image-2941

এবার আলম-শফী

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে পদের সংখ্যা বাড়ানোর ঘোষণা এসেছে আগেই। ৭৩ সদস্যের বর্তমান কমিটি বেড়ে কত হতে পারে তা জানতে অপেক্ষা করতে হবে সম্মেলন পর‌্যন্ত। দলে পদের সংখ্যা বাড়ানোর ফলে বিস্তারিত..

image-2938

মানসিক যাতনায় বাবুল আক্তার

চাকরি থেকে অব্যাহতি পাওয়া পুলিশ সুপার বাবুল আক্তার অনেকটাই বিষণ্ন। স্ত্রী হারানোর শোক কাটিয়ে উঠতে না উঠতেই চাকরিহীন হয়ে যাওয়ার পর থেকে দুই শিশুসন্তান নিয়ে শ্বশুরবাড়িতেই থাকছেন তিনি। সম্প্রতি দুই বিস্তারিত..

1476327407

কেমন আছেন খাদিজা, যা বলছে ডাক্তার

রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থার ক্রমেই উন্নতি হচ্ছে। ভর্তির পর থেকে একটানা ভেন্টিলেটর মেশিনের সহায়তায় কৃত্রিমভাবে শ্বাস-প্রশ্বাস বিস্তারিত..

1476255967

শরীর রক্তাক্ত করে মহরমের শোক পালন হারাম: ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা

ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন, আশুরার শোক পালনের ক্ষেত্রে শরীর রক্তাক্ত করা হারাম। এমনকি গোপনেও এ কাজ করা যাবে না। আশুরা উপলক্ষে এক বার্তায় খামেনি বলেন, এ বিস্তারিত..