হিলারির প্রচারণা বিষয়ক প্রধানের ২০০০ ইমেইল ফাঁস

মার্কিন যুক্তরাষ্ট্রের ডেমোক্রেট দলের প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের প্রচারণা বিষয়ক চেয়ারম্যান জন পাডেস্টারের দুই হাজার ইমেইল প্রকাশ করেছে সাড়া জাগানো ওয়েবসাইট উইকিলিকস। স্থানীয় সময় সোমবার সকালে ইমেইলগুলো ফাঁস করা হয়। বিস্তারিত..

খাদিজার অবস্থার উন্নতি হচ্ছে

সিলেটের সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগমের অবস্থার উন্নতি হচ্ছে। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। স্কয়ার হাসপাতালের সহযোগী পরিচালক (চিকিৎসা) মির্জা নাজিম উদ্দিন আজ মঙ্গলবার বিস্তারিত..

আওয়ামী লীগে ভাসছে দেশ :পীর হাবিবুর রহমান

আওয়ামী লীগে ভাসছে দেশ। চারদিকে এত আওয়ামী লীগ। থই থই করছে। যেখানে যাই সেখানে আওয়ামী লীগ। এতদিন এত আওয়ামী লীগ ছিল কোথায়? আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের বারবার বলছেন, হাইব্রিড বিস্তারিত..

প্রাথমিক শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ২৯ অক্টোবর

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্‌-প্রাথমিক শিক্ষার জন্য মুক্তিযোদ্ধা কোটায় ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৬’-এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৯ অক্টোবর। ওই দিন বিকেল ৩টা থেকে ৪টা ২০ মিনিট পর্যন্ত তিন পার্বত্য জেলা বাদে বিস্তারিত..

আওয়ামী লীগে সবাই নেতা হতে চায়

পীর হাবিবুর রহমান সবাই নেতা হতে চায়। আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল দরজায় কড়া নাড়ছে। উপমহাদেশের ঐতিহ্যবাহী প্রাচীন এই রাজনৈতিক দলে একসময় ওয়ার্কিং কমিটির সদস্য হওয়া ছিল ভাগ্যের ব্যাপার। এখনো বিএনপি-জাতীয় বিস্তারিত..

কোনো মুসলমান পূজায় যেতে পারেন না: আ.লীগ নেতা

কোনো মুসলমান কখনোই পূজায় যেতে পারে না, যে পূজায় যায় সে কখনো মুসলমান হতে পারে না’- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাঁর ফেসবুক স্ট্যাটাসে এমন মন্তব্যই করেছেন। বিস্তারিত..

আমরা সংখ্যালঘু তত্ত্বে বিশ্বাস করি না: খালেদা

শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বাণী দিয়েছেন। সোমবার দেয়া বাণীতে জানান, তার দল কখনো সংখ্যাগুরু ও সংখ্যালঘু তথ্যে বিশ্বাস করে না। বিস্তারিত..

সচিবালয়ে লিফটে আটকা মন্ত্রী, আধা ঘণ্টা পর উদ্ধার

সচিবালয়ের লিফটগুলো যে ঝুঁকিপূর্ণ তা নিয়ে এর আগে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়েছিল গণমাধ্যমে। আজ তারই প্রমাণ পেলেন স্বয়ং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তবে তার জন্য অসুস্থ মন্ত্রীকে আধা ঘণ্টা সময় আটকে বিস্তারিত..

শারদীয় দুর্গোৎসব : উৎসব সবার

দুর্গাপূজা ঐতিহাসিকভাবে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব। দুর্গাপূজার প্রধান আবেদন হলো দুষ্টের দমন, শিষ্টের পালন। অর্থাৎ সকল অশুভ শক্তি নির্মূল করার জন্যই পৃথিবীতে প্রতিবছর দুই বার দেবী দুর্গার বিস্তারিত..

আমি হতে পারি আওয়ামী লীগের সবচেয়ে সফল সাধারণ সম্পাদক: গোলাম মাওলা রনি

আমি হতে পারি আওয়ামী লীগের সবচেয়ে বিস্ময়কর এবং সফল সাধারণ সম্পাদক! আওয়ামী লীগের অাসন্ন সম্মেলন নিয়ে বন্ধুমহলে কথাবার্তা শুরু হলে শুভার্থীরা পরামর্শ দেন বসে না থেকে একটু তদবির থোতবির করো। বিস্তারিত..