প্রধানমন্ত্রীর নির্দেশ কার্যকর হয় না এটা খুবই ভয়ংকর

জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে বলেছেন, ‘প্রধানমন্ত্রী নির্দেশ দেয়ার পরও তা কার্যকর হয় না, এর চেয়ে ভয়ংকর আর কিছু হতে পারে না।’ তিনি বলেন, ‘আইনের শাসনের দেশ বিস্তারিত..

মেধায় এগিয়ে থাকলেই ভর্তির সুযোগ পাবে : নাসিম

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মেডিকেলের ভর্তি পরীক্ষা অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষায় মেধার দিক থেকে যারা এগিয়ে থাকবে তারাই ভর্তির সুযোগ পাবে। শুক্রবার মেডিকেল বিস্তারিত..

এবার মহা ঝামেলা লেগেছে বিরাট-আনুষ্কার প্রেমে

কি দূরত্ব বেড়েছে বিরাট কোহলি আর আনুষ্কা শর্মার। বছরের শুরুতে বিচ্ছেদ হয়ে গিয়েছিল কিন্ত বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে। কিন্তু এবারের সমস্যা নাকি জটিল। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক তার বান্ধবীকে নিয়ে বিস্তারিত..

খালেদা জিয়ার সাথে দেখা করার রহস্য জানালেন কাদের সিদ্দিকী

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করার রহস্য জানালেন কাদের সিদ্দিকী। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ‘রক্ষা’ করতেই সেদিন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলে জানিয়েছেন কৃষক বিস্তারিত..

আ.লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির ঘোষণাপত্র উপ-কমিটির সভা শনিবার

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির ঘোষণাপত্র উপ-কমিটির এক সভা আগামীকাল শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের এক সংবাদ বিঞ্জপ্তিতে বিস্তারিত..

খাদিজার বাঁচার সম্ভাবনা বেড়েছে

ছাত্রলীগ নেতা বদরুল আলমের নৃশংসতার শিকার খাদিজা আক্তার নার্গিসের বাঁচার সম্ভাবনা বেড়েছে। তবে তার সর্বশেষ শারীরিক অবস্থা জানা যাবে শুক্রবার বিকালে। চিকিৎসক রেজাউস সাত্তার জানিয়েছেন, ‘খাদিজার বাঁচার সম্ভাবনা ৫ ভাগ বিস্তারিত..

খাদিজার বাঁচার সম্ভাবনা বেড়েছে

ছাত্রলীগ নেতা বদরুল আলমের নৃশংসতার শিকার খাদিজা আক্তার নার্গিসের বাঁচার সম্ভাবনা বেড়েছে। তবে তার সর্বশেষ শারীরিক অবস্থা জানা যাবে শুক্রবার বিকালে। চিকিৎসক রেজাউস সাত্তার পূর্বপশ্চিমকে জানিয়েছেন, ‘খাদিজার বাঁচার সম্ভাবনা ৫ বিস্তারিত..

শান্তিতে নোবেল জিতলেন কলম্বিয়ার প্রেসিডেন্ট সান্তোস

২০১৬ সালের শান্তিতে নোবেল জিতেছেন কলম্বিয়ার প্রেসিডেন্ট হুয়ান ম্যানুয়েল সান্তোস। স্থানীয় সময় শুক্রবার (৭ অক্টোবর) সকাল ১১টার দিকে নরওয়ের রাজধানী অসলোতে বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। খবর সিএনএনের বিস্তারিত..

খাদিজার সাথে সেলফি তোলা উচিত হয়নি – অপু উকিল

গুরুতর আহত ছাত্রী খাদিজা বেগম ঢাকার স্কয়ার হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে চিকিৎসাধীন। তাকে দেখতে গতকাল বুধবার হাসপাতালটিতে যান যুব মহিলা লীগের কয়েকজন কর্মী। এদের মধ্যে ছিলেন সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন, বিস্তারিত..

রক্তাক্ত খাদিজাকে কোলে নিয়ে ইমরান ছুটলেন হাসপাতালের দিকে

ধারালো চাপাতির একের পর এক আঘাত। রক্তাক্ত খাদিজা অজ্ঞান হয়ে পড়ে আছেন নিথর। কেউ এগিয়ে যাচ্ছে না। কেউ সাহায্যের হাত বাড়াচ্ছে না। দূর থেকে হৈচৈ শুনে এগিয়ে এলেন একজন। তারপর বিস্তারিত..