অর্কিডবাসনা

ঠোঁট থেকে মুখমণ্ডলে বিস্তৃত হয় সৃজনশীল এক হাসি তৃতীয় বিশ্বযুদ্ধ সৃজনে সক্ষম তা একটি ভয়ঙ্কর ঘটনা এতে যোগ দেয় একজোড়া ফেলেনোপসিস চোখ আর নাকের উপর বিশ্রামে থাকা বিন্দুবিন্দু উষ্ণপ্রস্রবণ সেই বিস্তারিত..

স্মার্টকার্ড জাল করা প্রায় অসম্ভব: জয়

দেশের নাগরিকদের মধ্যে উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণ শুরু হয়েছে। সোমবার রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরী গার্লস কলেজ ক্যাম্পে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয় সকাল সাড়ে ৯টায়। এর আগে রোববার বিস্তারিত..

মাশরাফি একবার আঁখ চুরি করতে গিয়ে…

মাশরাফি বিন মুর্তজাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। বাংলাদেশের ১৬ কোটি মানুষের প্রাণ ভোমরা তিনি। এই তো সেদিন আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে বোলিং করতে গিয়ে মাটিতে পড়ে যান বিস্তারিত..

মাশরাফির বলা দুই-তিনটা কথা

সময়টা, প্রায় ৪ বছর আগে হওয়ার কথা। তখন চট্টগ্রাম এয়ারপোর্টে কাজ করতাম। বরাবরই, প্রচুর কফি খাই, ফাঁক পেলেই কফি কর্নারে একটু সময় কাটিয়ে আসি। একদিন কফিতে চুমুক দিচ্ছি, সাথে আমার বিস্তারিত..

পূজোর গানে পিয়ার সঙ্গে ২০ তারকা

মডেল হিসেবে জান্নাতুল পিয়া দেশের সীমানা পেরিয়ে বিদেশেও গ্ল্যামারের দ্যুতি ছড়িয়েছেন। অভিনয় আর উপস্থাপনায় দক্ষতা দেখিয়েছেন। পেয়েছেন জনপ্রিয়তাও। এবার তিনি মডেল হলেন একটি পূজোর গানে। ‘পূজো এলো’ শিরোনামের গানটিতে কণ্ঠ বিস্তারিত..

বাংলাদেশ পেলো ‘ডট বাংলা’ ডোমেইন

ইন্টারন্যাশনালাইজড ডোমেইন নেম(আইডিএন) ‘ডট বাংলা’ এর চূড়ান্ত বরাদ্দ পেয়েছে বাংলাদেশ। এর মধ্য দিয়ে যাত্রা শুরু করলো ডট বাংলা ডোমেইনের। বুধবার সন্ধায় ডাক এবং টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম নিজের ভেরিফাইড ফেসবুক বিস্তারিত..

চট্টগ্রাম থেকে আ.লীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পাচ্ছেন যারা

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ২২-২৩ অক্টোবর। এই নিয়ে নেতাকর্মীদের মাঝে তৈরি হয়েছে উদ্দীপনা। বিশাল বাজেট, বর্ণাঢ্য আয়োজন, ব্যাপক প্রস্তুতিতে দলটির নেতাকর্মীরা এখন ব্যস্ত সময় পার করছে। বিস্তারিত..

যারা নিজের দেহ নিয়ে লজ্জিত তারাই অন্যের দেহের প্রতি কৌতুহলী

বলিউডের এই সময়ের আলোচিত-সমালোচিত অভিনেত্রী রাধিকা আপ্তে। তার গ্ল্যামারের দ্যুতি উত্তাপ ছড়িয়েছে ওয়ার্ল্ড শোবিজে। বলিউডের আবেদনময়ী নায়িকাদের তালিকায় এ মুহূর্তে রাধিকার অবস্থান প্রথম সারিতে। সাহসী দৃশ্যে অভিনয় একাধিকবার বিতর্কের ঝড় বিস্তারিত..

ভারতে ফের হামলার প্রস্তুতি ১০০ পাক জঙ্গির

কাশ্মির সীমান্তের নিয়ন্ত্রণ রেখার ওপারে পাকিস্তানে প্রায় একশ জঙ্গি ভারতে আক্রমণের প্রস্তুতি নিচ্ছে। বুধবার নিরাপত্তা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির(সিএসএস) এক বৈঠকে ভারতের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা অজিত দোভাল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিস্তারিত..

ভৈরবে জলের সবজিতে কৃষকের হাসি

কিশোরগঞ্জের ভৈরবে বর্ষার পানিতে কচুরিপানায় ভাসমান পদ্ধতিতে সবজি চাষে বেশ লাভবান হচ্ছেন কৃষকরা। বর্ষাকালে এলাকার নিচু জমিসহ ডুবা-নালায় জমে থাকা পানিতে ভাসমান ধাপ পদ্ধতিতে এ চাষাবাদ করা হয়। বর্ষার ভরা বিস্তারিত..