তাসকিনে জিতল বাংলাদেশ

নিষেধাজ্ঞা থেকে ফিরেই জাতীয় দলে জায়গা করে নেয়া তাসকিন আহমেদের তাণ্ডবে জয় পেল বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে আফগানিস্তানের বিপক্ষে ৭ রানে জিতেছে মাশরাফি বিন মুর্তজার দল। যদিও এক বিস্তারিত..

অফিস সময়ের পর সচিবালয়ে অবস্থানে নিষেধাজ্ঞা

অফিস সময়ের পর মন্ত্রণালয় ও বিভাগের কোনও কর্মকর্তা-কর্মচারী সচিবালয়ে অবস্থান করতে পারবেন না বলে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। যদি রাতে সচিবালয়ে অবস্থান করা অপরিহার্য হয়, তবে তা স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে বিস্তারিত..

দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শোষণমুক্ত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তার স্বপ্নের ধারাবাহিক বাস্তবায়নের অংশ হিসেবে বাংলাদেশ আজ বিস্তারিত..

প্রজাপতির আত্মহত্যা

যে পথে তৈরি হয়েছে প্রেমের ইতিহাস সেই পথে তাকিয়ো না কিংবা হেঁটোনা। বিষম খাবে, যখন দেখবে সেই পথ আজ অন্ধকারে ঢাকা। যদিও বলেছিলে , প্রেমের ইতিহাস আবার তার পথ! আমরা বিস্তারিত..

ঘৃনা নয়, মুসলিমদের আপন করতে হবে : মোদি

দেশের সকল মুসলিমদের সামনে সরকারের হয়ে সদর্থক বার্তা দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন কোঝিকোড়ে দলীয় সম্মেলনে মুসলিম সম্প্রদায়কে কাছে টানতে বিজেপির অন্যতম প্রাণপুরুষ পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের প্রসঙ্গ উত্থাপন করেন বিস্তারিত..

১৬টি ইউপি হচ্ছে ঢাকা সিটির ৩৬টি ওয়ার্ড

ঢাকা (দক্ষিণ-উত্তর) সিটি করপোরেশনে সংযুক্ত নতুন ১৬ ইউনিয়ন পরিষদকে ৩৬ ওয়ার্ডে বিভক্ত করা এবং ৬টি অঞ্চলে ভাগ করার পরিকল্পনা নিচ্ছে সরকার। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় বর্তমানে রয়েছে ৫৭টি ওয়ার্ড বিস্তারিত..